সোনারগাঁও প্রেস ক্লাবের নির্বাচন কমিশন গঠন

সোনারগাঁ প্রতিনিধি: সোনারগাঁও প্রেস ক্লাবের উপদেষ্টা ও আজীবন সদস্য এডভোকেট সামসুল ইসলাম ভূইঁয়ার সভাপতিত্বে চার সদস্য বিশিষ্ট সোনারগাঁ প্রেস ক্লাবের নির্বাচন কমিশন গঠন করা হয়। গতকাল (৩০ অক্টোবর) শনিবার উপজেলা সম্মেলন কক্ষে সামসুল ইসলাম ভূইঁয়াকে প্রধান করে নির্বাচন কমিশনের অন্য সদস্যরা হলেন ফিরোজ হুসাইন মিতা, মাহফুজুর রহমান, সাইফুল আলম রিপন। অনুষ্ঠানের শুরুতে সাংবাদিকদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন সোনারগাঁ উপজেলা নির্বাহী অফিসার আতিকুল ইসলাম।

প্রধান নির্বাচন কমিশনার সামসুল ইসলাম ভূইঁয়া তার বক্তব্যে বলেন, আমি সাংবাদিক হিসেবে ও আপনাদের সহযোদ্ধা হিসেবে সহযোগিতা কামনা করি। আমি চেয়ারম্যান হয়েছি আপনাদের দোয়ায়। তিনি বলেন, আমার জন্য দোয়া করবেন আমার ভিতর যেন ক্ষমতা বা পদের অহংকার না আসে। আমি সব সময় আপনাদের যেন সেবা করে যেতে পারি। তিনি আরো বলেন, সোনারগাঁ প্রেস ক্লাব কারো ব‍্যক্তিগত সম্পদ নয়। এখানে সবার সমান অধিকার আছে। এটা আমার পরিবারের মতো। এখানে কেউ অনিয়ম করে পার পাবে না। সবাইকে জবাবদিহি করতে হবে।

তিনি তার পরিবারের স্মৃতিচারণ করতে গিয়ে আবেগঘন ভাবে বলেন, আমার বাবা বহু কষ্ট করে আমাদের তিন ভাইকে পড়ালেখা করেছেন। আমি মেট্টিক পাস করার পর ৩০ কিলোমিটার দূরে গিয়ে লজিন থেকে পড়ালেখা করেছি। আমি সাংবাদিকতা করেছি বহু পত্রিকায়, রাজনীতি করছি বঙ্গবন্ধুর আদর্শিক, অনেক লোভ ও হুমকির মধ্যেও দল ত‍্যাগ করিনি, দলের সাথে বেইমানী করিনি, মানুষের ক্ষতি করিনি। তাই দল আমাকে যে সম্মান দিয়েছেন আমি বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার প্রতি চির কৃতজ্ঞ।

আপনাদের দোয়ায় আমার দুই ছেলে সফলতার সাথে পড়ালেখা করে আজ প্রতিষ্ঠিত। আমার ছেলে আমেরিকার একটি বিশ্ববিদ্যালয়ের মেধাবী শিক্ষার্থীদের তালিকায় নিজের ছবি দেখিয়ে বলেন এটা বাবা তোমার ছেলের ছবি। আমার চোখে পানি চলে আসে। আমার স্ত্রী সরকারি কলেজের প্রিন্সিপাল ছিলেন। আমার অর্থ সম্পদের লোভ নেই। আমার পরিবারের সদস্যদের সহযোগিতায় আমি সৎ থাকতে পেরেছি।

আমি ২৩ বছর ধরে সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব পালন করছি। আপনারা আমাকে যে সম্মান দিয়েছেন আমি আপনাদের কাছে কৃতজ্ঞতা স্বীকার করছি।

সভায় উপস্থিত ছিলেন সোনারগাঁও প্রেস ক্লাবের সভাপতি অসিত কুমার দাস, সহ-সভাপতি ফজলে রাব্বী সোহেল, সাধারণ সম্পাদক আল আমিন তুষার, যুগ্ম-সম্পাদক হাসান মাহমুদ রিপন, অর্থ সম্পাদক শাহাদাত হোসেন রতন, প্রচার ও প্রকাশনা সম্পাদক খায়রুল আলম খোকন, দপ্তর সম্পাদক আনিসুর রহমান, ক্রীড়া সম্পাদক মশিউর শহমান, সাংবাদিক কল‍্যান সম্পাদক দীপন সরকার, নির্বাহী সদস্য মোঃ মনির হোসেন, হীরালাল বাদশা।

সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন মাসুদ শায়ান, এম এম সালাউদ্দিন, ইউসুফ আলী, আবু বকর সিদ্দিক, মোক্তার হোসেন মোল্লা, রবিউল হুসাইন, মিজানুর রহমান মামুন, মাহবুবুল ইসলাম সুমন, হারুন অর রশিদ, আনোয়ার হোসেন, সামসুল আলম তুহিন, মাসুম মাহমুদ, মাহবুবুর রহমান, আবুল বাশার, রফিকুল হায়দার বাবু, আক্তার হোসেন, কবির হোসেন, নাসিরউদ্দিন, হুমায়ুন কবির, সালমা আক্তার কনা, মাজহারুল ইসলাম প্রমূখ।

খবরটি শেয়ার করুন....
© All rights reserved  2021 DesherGarjan
Design & Developed BY Subrata Sutradhar
%d bloggers like this: