ফুলপুরে জাতীয় যুব দিবস উদযাপন উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা

ময়মনসিংহ জেলা প্রতিনিধি: দক্ষ যুব সমৃদ্ধ দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ” এ প্রতিপাদ্যকে সামনে রেখে জাতীয় যুব দিবস উপলক্ষে ময়মনসিংহের ফুলপুরে র‌্যালি ও আলোচনা সভার অনুষ্ঠিত হয়েছে। উপজেলা প্রশাসন ও যুব উন্নয়ন অধিদপ্তরের উদ্যোগে (১ নভেম্বর) সোমবার সকাল ১১ টায় উপজেলা পরিষদ চত্বর থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

পরে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী অফিসার শীতেষ চন্দ্র সরকারের সভাপতিত্বে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউল করিম রাসেল, মহিলা ভাইস চেয়ারম্যান রোকেয়া পারভীন লাকী, উপজেলা হিসাব রক্ষক কর্মকর্তা শফিকুল ইসলাম প্রমুখ ।

এছাড়া উপস্থিত ছিলেন, পৌর মেয়র মিঃ শশধর সেন, উপজেলা সমাজসেবা কর্মকর্তা সিহাব উদ্দিন খান , প্রকৌশলী কর্মকর্তা মামুন-অর-রশিদ, পল্লী সঞ্চয় ব্যাংকের ব্যবস্থাপক মোঃ আবুল বাসার রাজন প্রমুখ। এসময় বক্তারা বলেন, চাকরির পেছনে না ছুটে আমাদের বেকার যুবক-যুবতীদের উদ্যোক্তা হওয়া উচিত।

কারণ উদ্যোক্তাদের প্রশিক্ষণের জন্য সরকার যথেষ্ট সুযোগ-সুবিধার ব্যবস্থা করেছে।

দেশ ও মানুষের কল্যাণে উদ্যোক্তারা গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারে বলেও মন্তব্য করেন। এ ছাড়াও যুব উন্নয়ন অধিদপ্তরের বিভিন্ন ট্রেড থেকে সদ্য প্রশিক্ষণ সম্পূর্ণ করা যুবক-যুবতীদের মাঝে সনদপত্র ও ঋণের চেক বিতরণ করা হয়। অনুষ্ঠান সঞ্চালনা করেন উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা আবুল বশার ভূঁইয়া।

খবরটি শেয়ার করুন....
© All rights reserved  2021 DesherGarjan
Design & Developed BY Subrata Sutradhar
%d bloggers like this: