তারাকান্দার স্কুল পড়ুয়া ছাত্রীকে বিয়ের প্রলোভোব দিয়ে গাজীপুর নিয়ে ধর্ষণ, ধর্ষক গ্রেপ্তার

ময়মনসিংহ জেলা প্রতিনিধিঃ ময়মনসিংহের তারাকান্দার স্কুল পড়ুয়া ছাত্রীকে বিয়ের প্রলভোব দিয়ে ফুসলাইয়া গাজীপুর নিয়ে ধর্ষণের অভিযোগে পুলিশ ধর্ষিতাকে উদ্ধার করে ধর্ষককে গ্রেপ্তার করেছেন। জানা গেছে, পার্শ্ববর্তী ফুলপুর উপজেলার ভাইটকান্দি ইউনিয়নের কিসমত দেউলা গ্রামের মোহাম্মদ আলীর ছেলে গোলাম মোস্তফা(৩৭) গত ২৫ অক্টোবর তারাকান্দার বালিখাঁ উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণীতে পড়ুয়া এক ছাত্রী(১৬)কে বিয়ের প্রলভোব দিয়ে ফুসলিয়ে নিয়ে যায়।

ওই ছাত্রীর পরিবার অনেক খোঁজাখুঁজি করে জানতে পারে গাজীপুর জেলা শহরে তারা অবস্থান করেছে।

এই সংবাদ পেয়ে তারাকান্দা থানার পুলিশকে অবগত করলে পুলিশ অভিযান চালিয়ে ১লা নভেম্বর রোজ সোমবার ভিকটিমকে উদ্ধার ও ধর্ষক গোলাম মোস্তফাকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে।আরও জানা যায়, ওই ছাত্রীকে গাজীপুর নিয়ে সেখানে ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করেছে গোলাম মোস্তফার। গোলাম মোস্তফা ৪ সন্তানের জনক।

তার এক মেয়ে কলেজে পড়ে এবং বিবাহিত। তারাকান্দা থানার ওসি আবুল খায়ের সোহেল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সংবাদ প্রাপ্তির পর তারাকান্দা থানা পুলিশ আসামি গ্রেফতার করতঃ নারী নির্যাতন আইনে মামলা রুজু করিয়া গোলাম মোস্তফাকে ০২ নভেম্বর রোজ মঙ্গলবার সকালে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে। তিনি আরো বলেন ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

খবরটি শেয়ার করুন....
© All rights reserved  2021 DesherGarjan
Design & Developed BY Subrata Sutradhar
%d bloggers like this: