ট্রাকচাপায় অটোরিকশার ২ যাত্রী নিহত জামালপুরে

জামালপুর প্রতিনিধি: জামালপুর সদর উপজেলার নারিকেলী এলাকায় ট্রাকচাপায় সিএনজিচালিত অটোরিকশার দুই যাত্রী নিহত হয়েছেন। আজ মঙ্গলবার ভোররাত সাড়ে চারটার দিকে জামালপুর-টাঙ্গাইল মহাসড়কে এ ঘটনা ঘটেছে। এ ঘটনায় ওই অটোরিকশার দুই যাত্রী গুরুতর আহত হয়েছেন।

নিহত ব্যক্তিরা হলেন জামালপুর সদর উপজেলার ছোনটিয়া এলাকার শাহজাহান আলীর ছেলে মিন্টু মিয়া (২৮) ও মেলান্দহ উপজেলার নাংলা ইউনিয়নের চারালদার গ্রামের উসমান গনির ছেলে আবুল কালাম আজাদ (২৫)।পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, আজ ভোরে জামালপুর থেকে একটি সিএনজিচালিত অটোরিকশা চারজন যাত্রী নিয়ে টাঙ্গাইলের উদ্দেশে যাচ্ছিল।

অটোরিকশাটি নারিকেলী এলাকায় পৌঁছালে পেছন থেকে একটি ট্রাক চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মিন্টু মিয়া ও আবুল কালাম আজাদের মৃত্যু হয়। পরে স্থানীয় লোকজন আহত ব্যক্তিদের উদ্ধার করে জামালপুর জেনারেল হাসপাতালে নিয়ে যান। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ দুটি উদ্ধার করে থানায় নিয়ে যায়। নিহত মিন্টু মিয়ার বড় ভাই মুকুল মিয়া বলেন, গতকাল সোমবার রাতে মিন্টু মিয়া মাছ ধরার জন্য বাড়ি থেকে বের হয়েছিলেন।

সারা রাত মাছ ধরে আজ ভোরে তিনি অটোরিকশায় করে বাড়ি ফেরার পথে এ দুর্ঘটনা ঘটেছে। জামালপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রেজাউল ইসলাম খান বলেন, সিএনজিচালিত অটোরিকশাকে চাপা দিয়ে চালক ট্রাকটি পালিয়ে যান। ভোরবেলা হওয়ার কারণে তখন সড়কে তেমন কোনো লোকজনও ছিল না। এ ঘটনায় নিহত ব্যক্তিদের পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ দেওয়া হলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

খবরটি শেয়ার করুন....
© All rights reserved  2021 DesherGarjan
Design & Developed BY Subrata Sutradhar
%d bloggers like this: