আগুনে আপন চার ভাইয়ের ঘর পুড়ে ছাই

কুষ্টিয়া প্রতিনিধি: কুষ্টিয়ার কুমারখালীতে আগুনে আপন চার ভাইয়ের ঘর পুড়ে গেছে। মঙ্গলবার (০৯ নভেম্বর) সকাল ৬টার দিকে উপজেলার যদুবয়রা ইউনিয়নের চর এতমামপুর গ্রামে এ ঘটনা ঘটে।ক্ষতিগ্রস্তরা হলেন- চর এতমামপুর গ্রামের মৃত হাসেম আলীর ময়েন আলী খাঁ (৪০), চয়েন আলী খাঁ (৩৫), জয়নাল আলী খাঁ (৩২) ও বাবু আলী খাঁ (৩০)।

তারা পেশায় জেলে ও দিনমজুর।এদিকে আগুন লাগার খবর শুনে ঘটনাস্থল পরিদর্শন করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বিতান কুমার মন্ডল ও প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মাহমুদুল হাসান।প্রতিবেশীরা জানায়, ময়েন আলীর খাঁর স্ত্রী রেখা খাতুন মঙ্গলবার সকাল ৬টার দিকে চুলায় রান্না করছিল। এ সময় তিনি হলুদ আনতে ঘরে যান।

কয়েক মিনিটের মধ্যে চুলার কাছে ফিরে এসে দেখেন দাউ দাউ করে আগুন জ্বলছে। এ সময় আগুন আগুন বলে তিনি চিৎকার শুরু করেন।রেখার চিৎকারে প্রথমে বাড়ির লোকজন এবং পরে আশপাশের অর্ধশতাধিক প্রতিবেশী ছুটে আসেন।

তাদের প্রায় চল্লিশ মিনিটের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। কিন্তু ততক্ষণে চার ভাইয়ের বসবাসের ঘর ও সব আসবাবপত্র পুড়ে ছাই হয়ে গেছে।ময়েন আলী খাঁর স্ত্রী ও প্রত্যক্ষদর্শী রেখা খাতুন বলেন, গরিব মানুষ আমরা। সকাল-সকাল রান্না করে একটি কারখানায় কাজে যায়। প্রতিদিনের মতো আজও সকালে রান্না করছিলাম। তরকারি রান্নার জন্য ঘরে হলুদ আনতে গিয়েছিলাম। ফিরে এসে দেখি আগুন জ্বলছে।

খবরটি শেয়ার করুন....
© All rights reserved  2021 DesherGarjan
Design & Developed BY Subrata Sutradhar
%d bloggers like this: