আড়াইহাজারে দুই প্রতিবন্ধীর উপর হামলা

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) প্রতিনিধি: নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার কালাপাহাড়িয়া ইউনিয়েনর মধ্যারচর এলাকায় এক বাক প্রতিবন্ধীকে কুপিয়ে আহত করার ঘটনা ঘটেছে। মঙ্গলবার সন্ধ্যায় মধ্যারচর নৌঘাটে এ ঘটনা ঘটে।

জানা যায়, ইউনিয়নের ঝাউকান্দি গ্রামের সাবেক ইউপি সদস্য হাসেম মোল্লার ছেলে সুমন (২৫) তার বোন শিউলী আক্তার ও তার স্বামী দিদার সহ আরো কয়েকজন একটি বিয়ের অনুষ্ঠান শেষ করে বাড়ী ফেরার পথে খাগকান্দা নৌঘাটে ট্রলারে করে মেঘনা নদী পার হতে যায়। এ সময় লোক বেশি হওয়ায় অপর ট্রলারের মাঝি আব্দুল্লাহ তাদের সবাই একসাথে পার হতে পারবে না বলে জানায়।

এ নিয়ে বাকবিতন্ডার সৃষ্টি হলে আব্দুল্লাহ ও তার ভাই আজিজ ভাতিজা তরিকুল, ফাহাদ, রাসেল সহ কয়েকজন তাদের উপর হামলা চালিয়ে প্রতিবন্ধী সুমনকে কুপিয়ে আহত করে।

অন্যদিকে বুধবার সকালে উপজেলার মাহমুদপুর ইউনিয়নের বিটি কল্যান্দী এলাকায় জমি দখলকে কেন্দ্র করে আরজু মিয়া নামে এক শারিরীক প্রতিবন্ধীকে পিটিয়ে আহত করেছে মোহর আলী গং। আরজুর মিয়ার বাড়ী লতব্দী গ্রামে।

অভিযোগে জানা যায়, মোহর আলী গং প্রতিবন্ধী আরজু মিয়ার একটি জমি জবর দখল করে বালি ভরাট করে এতে আরজু মিয়া বাধা দিলে তার উপর হামলা চালায়। এই ঘটনায় থানা একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

থানা পুলিশ ঘটনার সত্যতা স্বীকার করেছে। তবে মোহর আলী ঘটনা অস্বীকার করে বলেন আমি আমার নিজের ক্রয়কৃত জমিতে বালু ভরাট করছি। কারো জায়গা জবর দখলের ঘটনা ঘটেনি।

খবরটি শেয়ার করুন....
© All rights reserved  2021 DesherGarjan
Design & Developed BY Subrata Sutradhar
%d bloggers like this: