সোনারগাঁয়ে সংঘর্ষ, আহত-৪, বাড়িঘরে অগ্নিসংযোগ, থানায় লিখিত অভিযোগ

দেশের গর্জন, নিজস্ব প্রতিবেদক: সোনারগাঁ উপজেলার পাকুন্দা গ্রামে হামলা চালিয়ে বাড়িঘরে অগ্নিসংযোগ করে একই পরিবারের চারজনকে কুপিয়ে আহত করেছে প্রতিপক্ষের লোকজন। গতকাল (৯ নভেম্বর) মঙ্গলবার রাতে এ ঘটনা ঘটে। এ বিষয়ে আজ (১০ নভেম্বর) বুধবার সোনারগাঁ থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী এলাকাবাসীরা জানান, উপজেলার জামপুর ইউনিয়নের পাকুন্দা গ্রামের হাসেম মিয়ার পরিবারের সঙ্গে আব্দুর রহিমের পরিবারের দীর্ঘ দিন ধরে জমি নিয়ে বিরোধ চলে আসছিলো। গতকাল (৯ নভেম্বর) মঙ্গলবার রাতে এ নিয়ে তাদের মধ্যে বাগবিতন্ডা হয়।

এর জের ধরে হাসেম মিয়ার নেতৃত্বে বাচ্চু মিয়া, টুলু মিয়া, মাসুদ, মাহাবুব, জালাল মিয়া, রাসেল, রিয়াজ সহ ১০/১২ জনের একদল বাহিনী দেশীয় অস্ত্র নিয়ে আব্দুর রহিমের বাড়ীতে হামলা চালিয়ে আব্দুর রহিম, তার বোন সানজিদা আক্তার, মাইমুনা আক্তারকে পিটিয়ে ও কুপিয়ে মারাত্মকভাবে আহত করা হয়। আহতদের উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে আহতরা চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি হলে প্রতিপক্ষরা এ সুযোগে রাতের আধারে আব্দুর রহিমের বাড়িঘরে লুটপাট চালিয়ে অগ্নিসংযোগ করে দেয়। এ ঘটনায় আহত আব্দুর রহিমের মা রাবেয়া আক্তার বাদি হয়ে সোনারগাঁ থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

আহত আব্দুর রহিমের মা রাবেয়া আক্তার বলেন, জমি নিয়ে বিরোধের জেরেই হাসেম মিয়া ও তার সহযোগীরা আমার ছেলে ও মেয়েকে কুপিয়ে আহত করে বাড়ীঘর ভাংচুর ও লুটপাট চালিয়েছে।

অপরদিকে হাসেম মিয়া জানান, জমি নিয়ে তাদেও সঙ্গে বিরোধ রয়েছে এ কথা সত্য। তবে হামলা ও অগ্নিসংযোগের ঘটনায় তার লোকজন জড়িত নন বলে দাবি করেন।

সোনারগাঁ থানার ওসি মোহাম্মদ হাফিজুর রহমান জানান, এ বিষয়ে থানায় লিখিত অভিযোগ নেওয়া হয়েছে। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

খবরটি শেয়ার করুন....
© All rights reserved  2021 DesherGarjan
Design & Developed BY Subrata Sutradhar
%d bloggers like this: