নরসিংদীতে প্রেসক্লাবের নির্বাচন সম্পন্ন, সভাপতি হাবিব, সম্পাদক হুমাযুন

সাইফুল ইসলাম রুদ্র, নরসিংদী জেলা প্রতিনিধি: নরসিংদী প্রেসক্লাব এর কার্যনির্বাহী পরিষদের নির্বাচন অত্যান্ত বর্ণিল পরিবেশে সম্পন্ন হয়েছে। -এ নতুন । সোমবার(১৫নভেম্বর) সকাল থেকে আনুষ্ঠানিক ভোটের মাধ্যমে একটি নতুন কমিটি নির্বাচিত হয়। এতে সভাপতি পদে মো: হাবিুবর রহমান সাধারণ সম্পাদক মো: হুমায়ুন কবির শাহ্ এবং কোষাধ্যক্ষ পদে মোহাম্মদ জয়নুল আবেদীন নির্বাচিত হয়েছেন।

১১ সদস্য বিশিষ্ট অন্যান্য পদে বিজয়ীরা হলেন, সিনিয়র সহ-সভাপতি আসুদল হক পলাশ, সহ-সভাপতি মাহবুবুর রহমান, সহ-সাধারণ সম্পাদক মনজিল এ মিল্লাত, সাহিত্য, সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক এ এইচ ভূইয়া সজল, কার্যনির্বাহী সদস্য বিশ^জিৎ সাহা, মোঃ শাহীন মিয়া ও আব্দুল হান্নান ভূইয়া। এছাড়া বিনা প্রতিদ্বন্দ্বীতায় দপ্তর সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন এ টি এম মোস্তফা বাবর।

ব্যাপক উৎসব মুখর পরিবেশে অত্যন্ত সুষ্ঠুভাবে নির্বাচন অনুষ্ঠিত হয়। সকাল ১০ টায় শুর হয় ভোট গ্রহণ এবং শেষ হয় দুপুর ২ টায়। মোট ৫৩ জন ভোটারের মধ্যে ভোট কাস্ট হয় ৫২ জন। নির্বাচন পরিচালনার দায়িত্বে ছিলেন নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ মাসুম, নির্বাচন পরিচালনা কমিটির সদস্য নরসিংদী সদর উপজেলা নির্বাহী অফিসার মো: মেহেদী মোর্শেদ, নরসিংদী সরকারী কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর গোলাম মোস্তাফা মিয়া,

সিনিয়র সহকারী কমিশনার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট শ্যামল চন্দ্র বসাক এবং নরসিংদী সদর উপজেলা নির্বাচন অফিসার জাকির মাহমুদ।

খবরটি শেয়ার করুন....
© All rights reserved  2021 DesherGarjan
Design & Developed BY Subrata Sutradhar
%d bloggers like this: