সোনারগাঁয়ে এটাই প্রথম

সোনারগাঁ, নিজস্ব প্রতিবেদক: ultrasonic Cavitation কে ultrasonic lipolysis বলা হয় যা শরিলের চামড়ার নীচের চর্বিকে আলোক রশ্মির কম্পোনের মাধ্যমে ভেংগে কোষ থেকে আলাদা করে। লিম্প্যাথিক সিস্টেমের দ্বারা শোষিত হয়ে শরিল থেকে আবর্জনা হিসাবে নিস্বরিত হয়।

এই পদ্ধতিতে শরিলের বিভিন্ন অংশের চর্বি কমানো সম্ভব। এটি একটি নন সার্জিক্যাল চিকিৎসা পদ্ধতি সম্পূর্ণ স্বাস্থ্য সম্মত ও পার্শ্বপ্রতিক্রিয়াহীন FDA অনুমোদিত। এই চিকিৎসা পদ্ধতিতে শরিলের বিভিন্ন অংশের যেমন পেটের মেদ ও ভুড়ি কমানো যায়, হিপের সাইজ কমানো যায়, স্কীন লিফট আপ করা যায়, স্কীন টাইটন্যাশ করা যায়, বলীরেখা বা লাইনিং দুর করা যায়।

যারা মোটা পেট নিয়ে যন্ত্রণায় আছেন ১০ থেকে ১২ সেশনে আপনি হবেন স্লিম ফিট আকর্ষনীয় দেহের অধিকারী। এই চিকিৎসা পদ্ধতির সাথে যদি খাবারের ডায়েট চার্ট এবং নিয়মিত ব্যায়াম করা যায় তাহলে আকর্ষনীয় দেহের অধিকারী হয়ে আপনিও পেতে পারেন স্লীম ফিট সুস্থ স্বাভাবিক জীবন।

‌পেটের অতিরিক্ত চর্বি খুবই খারাপ। অতিরিক্ত চর্বির কারণে আপনি নানা রোগে আক্রান্ত হতে পারেন। হার্টের সমস্যা, ডায়াবেটিস, রক্তচাপের মতো জটিল অসুখগুলো সহজে আপনাকে আক্রান্ত করতে পারে।

মেদ ভুঁড়ির কারনে যেসব স্বাস্থ্য ঝুকি সৃষ্টি হয় তা হল…..

** হৃদরোগ
** উচ্চরক্তচাপ
** মস্তিস্কের পক্ষাঘাত
** বিভিন্ন ধরনের ক্যান্সার
** ডায়াবেটিস ( টাইপ – ২ )
** ইনসুলিনের প্রতিরোধ্যতা বেড়ে যাওয়া
** রক্তে ট্রাইগিলসারাইড বাড়া
** কম ঘনত্বের ভাল কোলেস্টেরল কমে যাওয়া
** বিপাক জনিত সমস্যা
** ঘুমের মধ্যে দম বন্ধ হয়ে যাওয়া।

কিছু শর্ত অনুযায়ী লাইফস্টাইলে পরিবর্তন আনা জরুরি, পেটের মেদ ও ভুড়ি কমানোর জন্য আগ্রগীরা যোগাযোগ করুন,

“ইফরান ফিজিও এন্ড হিজামা কাপিং থেরাপি সেন্টার ভাটিবন্দর ব্রীজের ঢালে, জিয়ানগর, পিরোজপুর, সোনারগাঁ, নারায়ণগঞ্জ। যোগাযোগ ফোন নাম্বার: 01749 878541

খবরটি শেয়ার করুন....
© All rights reserved  2021 DesherGarjan
Design & Developed BY Subrata Sutradhar
%d bloggers like this: