সাটুরিয়ায় দুর্বৃত্তের ছুরিকাঘাতে আহত এক যুবক

সাটুরিয়া প্রতিনিধি: সাটুরিয়ায় দুর্বৃত্তের ছুরিকাঘাতে সোহেল (২৫) নামের এক যুবক আহত হয়েছে। আহত যুবক সাটুরিয়া সদর ইউনিয়নের রাধানগর গ্রামের বিলপাড়ার সাহজাহানের পুত্র। সোহেলের পরিবার সূত্রে জানা গেছে গত মঙ্গলবার রাত সারে নয়টার দিকে সোহেল প্রকৃতির ডাকে সারা দিয়ে বাড়ির উত্তর পাশে টয়লেেট যায়।

টয়লেট থেকে ফেরার পথে আগে থেকে ওতপেতে থাকা কয়েকজন দুর্বৃত্ত পিছন দিক থেকে সোহেলের হাত, পা ও মুখ ঝাপটে ধরে পাশে বাশঝারে নির্জন স্থানে নিয়ে মারধর করে একপর্যায়ে সোহেলের সাথে থাকা চার হাজার টাকা এবং ভিবো V2066 মডেলের একটি মোবাইল সেট জোরপূর্বক ছিনিয়ে নিতে চাইলে সোহেল বাধা দিলে দুর্বৃত্তরা সোহেলের পেটে ছুরিকাঘাত করে লাথি মেরে ফেলে দিয়ে টাকা ও মোবাইল সেটটি ছিনিয়ে নিয়ে এলাকা ত‍্যাগ করে।

ঘটনার পর সোহেলের চি লোকজন ও প্রতিবেশিরা স্থল থেকে সোহেল কে মুমুর্ষ অবস্থায় উদ্ধার করে সাটুরিয়া উপজেলা স্বাস্থ‍্যকমপ্লেক্সে ভর্তি করে। কারা এই ঘটনা ঘটিয়েছে এমন প্রশ্নের উত্তরে ভুক্তভোগী সোহেল সাংবাদিকদের জানায় সে কাওকে চিনতে পারেনি। এই ঘটনায় রাধানগর সহ আস পাশের এলাকায় জনমনে আতঙ্ক বিরাজ করছে।এই রিপোর্ট লেখা পর্য়ন্ত থানায় কোন অভিযোগ বা মামলা হয়নি।

খবরটি শেয়ার করুন....
© All rights reserved  2021 DesherGarjan
Design & Developed BY Subrata Sutradhar
%d bloggers like this: