কুষ্টিয়ার খোকসায় ৪ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

খোকসা (কুষ্টিয়া) প্রতিনিধি: কুষ্টিয়ার খোকসা থানা পুলিশ এক গোপন খবরের ভিত্তিতে গত বুধবার রাতে অভিযান চালিয়ে তিন মাদক সম্রাট ও এক নারী সাম্রাজ্য কে ইয়াবা ট্যাবলেট, গাজা, ও নগদ টাকাসহ গ্রেপ্তার করেছে। পুলিশের এজাহার সূত্রে জানা যায়, গোপন খবরের ভিত্তিতে এসআই মোঃ রাশিদুল ইসলাম, এসআই মোঃ রাজিব রায়হান সঙ্গীয় ফোর্সসহ গত (১৭নভেম্বর) বুধবার রাত দশটার দিকে সমষপুর রেললাইনের পশ্চিমপাড়া সিগন্যালের পাশে মাদক ব্যবসায়ী ফারুকের পুরাতন বাড়িতে অভিযান চালিয়ে মাদক বিকিকিনি অবস্থায় ৪ জন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছ। ও তাদের দেহ তল্লাশি করে মাদক উদ্ধার করেন।

এরা হলেন সমষপুর পশ্চিমপাড়া আব্দুল রাজ্জাক চন্দনের ছেলে (১) ফারুক মন্ডলের লুঙ্গির ডান পাশে পলিথিনে গুজা পাঁচটি ইয়াবা ট্যাবলেট এবং বিক্রয়কিত ১ হাজার টাকা, (৪৫) খয়ের চারা মাঠপাড়া গ্রামের মোঃ আব্দুল কুদ্দুসের মেয়ে (২)তাসলিমা তাবাসসুম (উল্কা) পরিহিত লাল হলুদ রং এর ওড়নার কোনায় পেঁচানো পাঁচ পিস ইয়াবা ট্যাবলেট (২৫), শের কান্দি গ্রামের দুলাল শেখের ছেলে (৩)আমু সেখের ডান হাতে থাকা শপিং ব্যাগে ৮০ গ্রাম গাঁজা (৪৪), উভয় থানা কুমারখালী।

খোকসা বরই চারা পশ্চিম পাড়া গ্রামের মোহাম্মদ মজিবর শেখের ছেলে(৪)মোঃ কাউসার শেখ (২৬) পরিহিত লুঙ্গির বাপাশ থেকে ৩৫ গ্রাম গাঁজা উদ্ধার করেন।

এ বিষয়ে খোকসা থানা অফিসার ইনচার্জ সৈয়দ আশিকুর রহমান বলেন, গ্রেফতারকৃত আসামিগন দীর্ঘদিন মাদক ব্যবসায়ীর সাথে জড়িত এবং মাঝে মধ্যেই তারা বিকিকিনি করে থাকে এমন গোপন খবরের ভিত্তিতে ১ নং আসামী ফারুকের পরিত্যক্ত গোয়াল ঘরে তারা বিকিকিনি অবস্থায় আমার পুলিশ সদস্য তাদেরকে গ্রেপ্তার করেছে। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ ধারা ৩৬ (১) এর ১০(ক) ১৯ (ক) ধারায় তাদেরকে আসামি করে খোকসা থানায় একটি মামলা নং ০৮ তাং ১৮/১১/২১ পরে আসামি গনকে কুষ্টিয়া জেলহাজতে প্রেরণ করেন।

খবরটি শেয়ার করুন....
© All rights reserved  2021 DesherGarjan
Design & Developed BY Subrata Sutradhar
%d bloggers like this: