স্বামী-সন্তান হত্যা মামলায় স্ত্রী কারাগারে

ডেস্ক রিপোর্ট: নেত্রকোনায় নিজ ঘর থেকে স্বামী-সন্তানের মরদেহ উদ্ধারের ঘটনায় স্ত্রী সালমা আক্তারকে কারাগারে পাঠিয়েছে আদালত। গতকাল (১৯ নভেম্বর) শুক্রবার সন্ধ্যায় নেত্রকোনা বিচারিক আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়।

এর আগে, সালমাসহ অজ্ঞাতদের বিরুদ্ধে নেত্রকোনা মডেল থানায় হত্যা মামলা করেন নিহত কাইয়ুম সরদারের ছোট ভাই মোস্তফা আহমেদ নিলু।

নেত্রকোনা মডেল থানার ওসি শাকের আহমেদ জানান, মামলার পরপরই সালমাকে গ্রেফতার করা হয়। আদালতে তোলা হলে তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন বিচারক। রোববার তার রিমান্ড শুনানি হবে।

ওসি বলেন, এসপি আকবর আলী মুন্সী ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে জানা যাবে কীভাবে বাবা-ছেলের মৃত্যু হয়েছে। এছাড়া সালমাকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করলেও মৃত্যুর কারণ জানা যেতে পারে।

গত (১৮ নভেম্বর) সকাল সোয়া ৯টার দিকে নেত্রকোনা শহরের নাগড়া এলাকায় একটি পাঁচতলা ভবনের চতুর্থ তলা থেকে কাইয়ুম সরদার ও তার দুই বছর বয়সী ছেলে মো. শাকিলের মরদেহ উদ্ধার করা হয়।

মরদেহ উদ্ধারের পর সালমার বরাতে ওসি জানান, প্রতিদিনের মতো রাতে খেয়ে সন্তানকে নিয়ে ঘুমিয়ে পড়েন কাইয়ুম ও তার স্ত্রী সালমা। সকাল সাড়ে ৬টার দিকে সালমা উঠে ফ্যানের সঙ্গে স্বামীর ঝুলন্ত মরদেহ দেখতে পান। পাশেই ছিল তাদের ছেলের মরদেহ। তিনি স্বামীর গলার দড়ি কেটে দিয়ে প্রতিবেশীদের খবর দেন।

খবরটি শেয়ার করুন....
© All rights reserved  2021 DesherGarjan
Design & Developed BY Subrata Sutradhar
%d bloggers like this: