সাংবাদিক রিশাদকে মারধর, ছাত্রলীগের সাবেক নেতা গ্রেফতার

ঢাকা: সাংবাদিক রিশাদ হুদাকে মারধরের অভিযোগে সাবেক এক ছাত্রলীগ নেতাসহ ১২ জনকে গ্রেফতার করেছে পুলিশ। সাংবাদিক রিশাদ বাংলা একাডেমির মহাপরিচালক কবি মুহম্মদ নূরুল হুদার ছেলে,

বেসরকারি টেলিভিশন ইনডিপেনডেন্ট টিভি’র জ্যেষ্ঠ প্রতিবেদক। গতকাল শনিবার (২০ নভেম্বর) রাতে শাহবাগ থানায় একটি মামলা দায়ের করেছেন ভুক্তভোগী সাংবাদিক।

মামলার আসামিরা হলেন- ধানমন্ডি থানা ছাত্রলীগের সাবেক সভাপতি নাজিম আহম্মেদ, সহযোগী তানভীর ও ইউসুফসহ ১২ জন। ধানমন্ডি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মওদুদ হাওলাদার মামলার বিষয়টি নিশ্চিত করেন।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, শনিবার বিকেল ৪টার দিকে রিশাদ মোটরসাইকেলযোগে শাহবাগের দিকে যাচ্ছিলেন। এ সময় একটি প্রাডো গাড়ি সড়কের বামের রাস্তা আটকা পড়েছিল।

পরে রিশাদ হর্ন দিলে গাড়ি থেকে নাজিমসহ দুই জন নেমে অকথ্য ভাষায় গালিগালাজ করে এবং তার হেলমেট খুলে সেটা দিয়ে তাকে মারধর করেন। লোকজন জড়ো হয়ে গেলে রিশাদের মোটরসাইকেলের চাবি নিয়ে নেন নাজিম।

এজাহার সূত্রে আরও জানা যায়, পরবর্তীতে দুঃখ প্রকাশ করার অভিনয় করে আসামি নাজিম মোটরসাইকেলের চাবি নিতে রিশাদকে আজিজ সুপার মার্কেটের সামনে যেতে বলে।

চাবি আনার জন্য মার্কেটের দোকান মালিক সমিতির অফিসে গেলে আসামিদের ১০-১৫ জনের একটি দল দ্বিতীয় দফায় মারধর করে এবং সাংবাদিক রিশাদের মোবাইল ভেঙে ভয়ভীতি দেখায় ও হত্যার হুমকি দেয়। এ সময় পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয় ও নাজিম আহম্মেদকে গ্রেফতার করে।

খবরটি শেয়ার করুন....
© All rights reserved  2021 DesherGarjan
Design & Developed BY Subrata Sutradhar
%d bloggers like this: