ইউপি নির্বাচনে শালক-দুলাভাইয়ের লড়াই

চকরিয়া প্রতিনিধি: আগামী ২৮ নভেম্বর অনুষ্ঠিতব্য তৃতীয়ধাপের ইউপি নির্বাচনে চকরিয়া উপজেলার উপকূল ইউনিয়ন বদরখালীতে চেয়ারম্যান প্রার্থী হয়েছেন শালক ও দুলাভাই।

ওই ইউনিয়নে ১১ জন প্রার্থী হলেও ভোটারদের মাঝে আলোচনার ঝড় তারা দু’জনকে নিয়ে। দু’জনই ওই ইউনিয়নের সাবেক চেয়ারম্যান।

তারা হলেন, বদরখালী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি, সাবেক চেয়ারম্যান নুরে হোছাইন আরিফ (নৌকা) ও মাতামুহুরী সাংগঠনিক থানা আওয়ামী লীগের সাবেক বহিষ্কৃত নেতা,

সাবেক চেয়ারম্যান মোহাম্মদ আলী। নুরে হোছাইন আরিফ শালা এবং মোহাম্মদ আলী হলেন তার দুলাভাই। স্থানীয় সূত্রে জানা গেছে, মোহাম্মদ আলী চৌধুরী বিগত নির্বাচনেও বিদ্রোহী প্রার্থী হওয়ায় কেন্দ্রীয় আওয়ামী লীগ তাকে বহিষ্কার করে। ওই বহিষ্কার আদেশ অদ্যবধি বহাল রয়েছে বলে জানা গেছে।

একাধিক ভোটারের সাথে কথা বলে জানা গেছে, নুরে হোছাইন আরিফ ও মোহাম্মদ আলীর বাড়ি কাছাকাছি এবং দু’জনই পরস্পর আত্মীয়। নুরে হোছাইন আরিফ নৌকার প্রার্থী আর মোহাম্মদ আলী স্বতন্ত্র প্রার্থী। সার্বিক বিষয় বিবেচনা করলে নির্বাচনী মাঠে দুলাভাই মোহাম্মদ আলীর চেয়ে তার শালক নুরে হোছাইন আরিফ অনেকটা এগিয়ে রয়েছেন বলে জানান ভোটাররা।

এই ইউনিয়নে অন্য প্রার্থীরা হলেন, আ ন ম হেফাজ সিকদার, বিএনপি নেতা আহসানুল কাদের চৌধুরীর সাব্বির, জাকের আহমদ, আলী আকবর, মিজানুর রহমান, শামসদ্দিন, মো: নাছির উদ্দিন (জাপা) ও জসিম উদ্দিন।

খবরটি শেয়ার করুন....
© All rights reserved  2021 DesherGarjan
Design & Developed BY Subrata Sutradhar
%d bloggers like this: