স্ত্রীকে হত্যার পর পু‌লিশে খবর দিলেন স্বামী

টাঙ্গাইল প্রতিনিধি: পা‌রিবা‌রিক কল‌হের জে‌রে স্ত্রী‌কে শ্বাস‌রো‌ধে হত্যার পর স্বামী নি‌জেই পু‌লিশ‌কে খবর দিলেন। প‌রে ঘটনাস্থল থে‌কে স্বামী‌কে আটকসহ মর‌দেহ উদ্ধার ক‌রে পুলিশ। গতকাল শনিবার (২০ নভম্বর) রাত ১২টার দিকে এমনই ঘটনা ঘ‌টে‌ছে উপজেলার দেওপাড়া ইউনিয়নের ভাবনদত্ত পন্ডিত কাছড়া গ্রামে।

ওই গৃহবধূর নাম মিনারা আক্তার (২২)। তিনি ওই গ্রা‌মের আমিনুল ইসলামের (২৮) স্ত্রী। আটক আমিনুল ইসলাম উপ‌জেলার ভাবনদত্ত পন্ডিত কাছড়া গ্রামের শামছুলের ছে‌লে।

ঘাটাইল থানার উপ-প‌রিদর্শক (এসআই) ম‌তিউর রহমান ব‌লেন, ঘটনার দিন ওই গৃহবধূ ও তার শাশুড়ির ঝগড়া হয়। তখন তার স্বামী বা‌ড়ি‌তে ছি‌ল না। রা‌তে স্বামী বা‌ড়ি‌ এসে খাওয়া-দাওয়া শেষে ঘুমা‌তে গে‌লে স্ত্রীর সঙ্গে কথা কাটাকা‌টি হয়। প‌রে স্ত্রী তার মা‌কে জ‌ড়ি‌য়ে অকথ্য ভাষায় কথা বলে। এক পর্যা‌য়ে স্বামী তার স্ত্রী‌কে বিছানায় ফে‌লে শ্বাস‌রোধ ক‌রে হত্যা ক‌রে।

ঘাটাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজাহারুল ইসলাম সরকার বলেন, স্ত্রীকে হত্যার পর আমিনুল নিজেই ফোন ক‌রে থানায়। এ সময় সে জানায়, স্ত্রী‌কে হত্যা ক‌রে‌ছে। এখন স্ত্রীর পা‌শেই ব‌সে আ‌ছে। আপনারা এ‌সে মরদেহ নি‌য়ে যান। প‌রে পু‌লিশ ঘটনাস্থল থে‌কে তাকে আটকসহ গৃহবধূর মরদেহ উদ্ধার ক‌রে। রোববার সকা‌লে মর‌দেহ ময়নাতদ‌ন্তের জন্য ম‌র্গে পাঠানো হ‌য়ে‌ছে।

খবরটি শেয়ার করুন....
© All rights reserved  2021 DesherGarjan
Design & Developed BY Subrata Sutradhar
%d bloggers like this: