ফুলপুরের সাজাপ্রাপ্ত আসামী নিজামকে হাটহাজারী থেকে গ্রেফতার

ময়মনসিংহ জেলা প্রতিনিধি: ময়মনসিংহের ফুলপুর থানা পুলিশের বিশেষ অভিযানে দীর্ঘদিনের সাজাপ্রাপ্ত আসামী নিজাম উদ্দিন হাটহাজারী থানা এলাকা থেকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত নিজাম উদ্দিন ফুলপুর থানার বালিয়া ইউনিয়নের শালিয়া গ্রামের কছির উদ্দিনের পুত্র। এসআই জিল্লুর রহমান জানান, নিজাম উদ্দিন (৫০) ২০১৮ সালে ৩টি, ২০১৯ সালে ১টি, ২০২০সালে ১টি এবং ২০২১ সালে ১টি সিআর (চেক কাঁট) মামলা হয় তার নামে।

তার মধ্যে একটি মামলার সাজাদেয় বিজ্ঞ আদালত। সাজার পর থেকেই সে পলাতক ছিলো।

তিনি আরো বলেন, দীর্ঘদিন দিন পলাতক থাকার পর গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি সে চট্টগ্রাম জেলার হাটহাজারী থানা এলাকায় অবস্থান করছে। থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (মানবিক ওসি) মোঃ আব্দুল্লাহ আল মামুন স্যারের নির্দেশে আমি এসআই জিল্লুর রহমান ও এসআই জাহিদ হাসান সঙ্গীয় ফোর্য়স নিয়ে গত (২০ নভেম্বর) রোজ শনিবার দুপরে হাটহাজারী থানা এলাকায় থেকে গ্রেফতার করে ২১ নভেম্বর রোজ রবিবার ভোর রাতে ফুলপুর থানায় নিয়ে আসি।

ফুলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (মানবিক ওসি) মোঃ আব্দুল্লাহ আল মামুন ঘটনা নিশ্চিত করে বলেন, দীর্ঘদিন দিন পলাতক থাকার পর ০৫ টি সিআর ও একটি সাজাপ্রাপ্ত মামলার আসামী মোঃ নিজাম উদ্দিনকে চট্রগ্রাম জেলার হাটহাজারী থানা এলাকা হতে এসআই জাহিদ হাসান, এসআই জিল্লুর রহমান সঙ্গীয় ফোর্য়স নিয়ে গ্রেফতার করে রবিবার ভোর রাতে থানায় নিয়ে আসেন এবং সকালে বিজ্ঞ আদালতে প্রেরন করা হয়েছে।

খবরটি শেয়ার করুন....
© All rights reserved  2021 DesherGarjan
Design & Developed BY Subrata Sutradhar
%d bloggers like this: