সোনারগাঁয়ে যুবকের গলাকাটা লাশ উদ্ধার করছে থানা পুলিশ

নারায়ণগঞ্জ প্রতিনিধি: নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার কাঁচপুর দক্ষিন সেনপাড়া এলাকায় দূর্বৃত্তরা পরিকল্পিত ভাবে গলাকাটা ও পায়ের রগ কেটে এক যুবককে হত্যা করেছে। আজ (২২ নভেম্বর) সোমবার বিকেলে হাজি আব্দুর রহমানের ভাড়া বাসা থেকে ওই যুবকের দুর্গন্ধযুক্ত লাশ উদ্ধার করে পুলিশ। নিহতের লাশ উদ্ধারের পর ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করেছে পুলিশ।

এ ঘটনায় সোনারগাঁ থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে। নিহত যুবকের নাম আশরাফুল আলম শাকিল। সে মুন্সিগঞ্জ জেলার টঙ্গীবাড়ি উপজেলার মিতারা গ্রামের কামাল কাফির ছেলে। সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ হাফিজুর রহমান জানান, উপজেলার কাঁচপুর দক্ষিন সেনপাড়া এলাকার হাজী আব্দুর রহমানের ছয় তলা বাড়ির চিলে কোঠা একটি কক্ষ বাইরে থেকে তালা দেওয়া অবস্থায় ওই যুবকের অর্ধগলিত লাশ উদ্ধার করা হয়।

ধারনা করা হচ্ছে ৩-৪দিন আগে দুর্বৃত্তরা ওই যুবককে পরিকল্পিত ভাবে হত্যা করে বাইরে থেকে তালা ঝুলিয়ে পালিয়ে যায়। গতকাল সোমবার সকালে ওই কক্ষ থেকে দুর্গন্ধ বের হলে এলাকাবাসী পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে ওই কক্ষ থেকে যুবকের লাশ উদ্ধার করে। তিনি আরও জানান, এ ঘটনায় থানায় একটি মামলার প্রস্তুতি চলছে।

আশা করি অতি দ্রুততম সময়ের মধ্যে এ হত্যাকান্ডের রহস্য উদঘাটন করা হবে। স্থানীয়রা জানান, আশরাফুল আলম শাকিল আব্দুর রহমানের বাড়ির ভাড়াটিয়া। এ যুবক এলাকায় মাদক সেবন ও অপকর্মের সঙ্গে জড়িত। তবে সে বেকার ছিল। কোন কাজকর্ম করতো না। নিহতের বাবা কামাল কাফির অভিযোগ, এ হত্যাকান্ডের সঙ্গে তার স্ত্রী জড়িত থাকতে পারে। তার স্ত্রীকে আটক করে জিজ্ঞাসাবাদ করলেই এর আসল রহস্য বের হয়ে আসবে। আমার সন্তানের হত্যাকারীকে চিহ্নিত করে এর সঠিক বিচার দাবি করছি।

খবরটি শেয়ার করুন....
© All rights reserved  2021 DesherGarjan
Design & Developed BY Subrata Sutradhar
%d bloggers like this: