সোনারগাঁ শম্ভুপুরা ইউনিয়নে ২ নং ওয়ার্ডে ফুটবল মার্কা প্রচার-প্রচারণায় এগিয়ে

দেশের গর্জন, নিজস্ব প্রতিবেদক: সারাদেশে বইছে ইউনিয়ন পরিষদ নির্বাচনের হাওয়া। পিছিয়ে নেই নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার শম্ভুপুরা ইউনিয়নটি। এছাড়া শম্ভুপুরাসহ আশে পাশের সকল ইউনিয়নগুলোতে পুরোদমে নির্বাচনী তৎপরতা শুরু হয়েছে। আগামী ২৮ নভেম্বর ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে।

সম্ভাব্য প্রার্থীদের ফেস্টুনে ভরে যাচ্ছে নির্বাচনী এলাকা, চলছে নিকটজনদের নিয়ে ঘরোয়া সভা। পছন্দের প্রার্থীদের নিয়ে ঝড় উঠছে চা-স্টলে। এমনকি দলীয় নেতাদের দৃষ্টি আকর্ষণে সামাজিক যোগাযোগ মাধ্যমে বাড়ানো হয়েছে প্রচারণা।

এদিকে শম্ভুপুরা ইউনিয়নের ২ নং ওয়ার্ডের মেম্বার প্রার্থী হাজী মোশারফ প্রধান, গ্রামে হেঁটে হেঁটে সাধারণ জনগনের নিকট ভোট চাচ্ছেন এবং ওয়ার্ডের উন্নয়নের প্রতিশ্রুতি দিচ্ছেন। যদি শান্তিপূর্ণ ভাবে সুষ্ঠু নির্বাচন হয় তাহলে অবশ্যই আমি জয়ী হবে ইনশাআল্লাহ।

মেম্বার প্রার্থী হাজী মোশারফ প্রধান, সংবাদকর্মীকে বলেন, আমি সবসময় সুখে দুঃখে ২ নং ওয়ার্ডের জনগনের পাশে ছিলেন। এদিকে ২ নং ওয়ার্ডের ভোটার দের সাথে কথা বলে জানা যায়, হাজী মোশারফ প্রধান, সুখ দুঃখে আমাদের পাশে সবসময় ছিলেন আছে, তাই আমরা তাকে সবাই মিলে জয় যুক্ত করব।

সরেজমিনে সোনারগাঁ উপজেলার শম্ভুপুরা ইউনিয়নে ২ নং ওয়ার্ডের বিভিন্ন এলাকা ঘুরে দেখা গেছে, সম্ভাব্য মেম্বার প্রার্থী হাজী মোশারফ প্রধান বিভিন্ন ভাবে প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন।

তিনি আরো বলেন, শম্ভুপুরা ইউনিয়নে ২ নং ওয়ার্ডের জনগণের উদ্দেশ্যে। আমি সবসময় সাধারণ জনগনের সুখে দুঃখে ছিলাম এবং কথা দিচ্ছি আমি বিজয়ী হলে উক্ত ওয়ার্ডের উন্নয়নে আমি অনেক অসম্পূর্ণ কাজ নিজ দায়িত্বে সম্পূর্ণ করব।

খবরটি শেয়ার করুন....
© All rights reserved  2021 DesherGarjan
Design & Developed BY Subrata Sutradhar
%d bloggers like this: