জন্মনিবন্ধন করতে যাওয়া ছাত্রীর সর্বনাশের চেষ্টা, কাউন্সিলর এহসানুল হকের বিরুদ্ধে মামলা

ময়মনসিংহ জেলা প্রতিনিধি: জন্মনিবন্ধন ঠিক করার কথা বলে ৮ম শ্রেণির এক স্কুলছাত্রীকে ধর্ষণের চেষ্টার অভিযোগে ময়মনসিংহের ফুলপুর পৌরসভার কাউন্সিলর এহসানুল হকের বিরুদ্ধে মামলা হয়েছে। ১ লা ডিসেম্বর রোজ বুধবার রাতে ফুলপুর থানায় এ মামলা দায়ের করা হয়।

জানা যায়, ৮ম শ্রেণিতে পড়ুয়া এক ছাত্রী (১৫) জন্মনিবন্ধন ঠিক করতে তার মামীকে নিয়ে গত ২১ নভেম্বর সকালে ফুলপুর পৌরসভায় আসেন। পৌরসভার আব্দুল হাই’র ছেলে ১নং ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর এহসানুল হক (৪০) ওই ছাত্রীকে জন্মনিবন্ধনের কাগজপত্র তার বাড়িতে আছে বলে (প্রতারণা করে) মোটরসাইকেলে উঠিয়ে গোদারিয়া গ্রামের সহিদের বাড়িতে নিয়ে গিয়ে কুপ্রস্তাব দেয়। এতে ছাত্রী রাজি না হওয়ায় জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করে।

এ সময় ওই ছাত্রীর ডাক-চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসলে কাউন্সিলর এহসানুল হক মোটরসাইকেল যোগে পালিয়ে যায়। এ ঘটনায় ওই ছাত্রী বাদী হয়ে কাউন্সিলর এহসানুল হকের বিরুদ্ধে বুধবার রাতে ফুলপুর থানায় একটি মামলা দায়ের করেছেন। এ ঘটনা এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গকে জানালেও বিচার না পেয়ে থানায় মামলা করেন।

ফুলপুর পৌরসভার মেয়র শশধর সেন জানান, বিষয়টি মীমাংসার চেষ্টা করে ব্যর্থ হয়েছি।
ফুলপুর থানার অফিসার ইনচার্জ আব্দুল্লাহ আল মামুন ঘটনার সত্যতা নিশ্চিত করে তপু রায়হান রাব্বিকে জানান, আসামি গ্রেফতারের চেষ্টা চলছে।

খবরটি শেয়ার করুন....
© All rights reserved  2022 DesherGarjan
Design & Developed BY Subrata Sutradhar
%d bloggers like this: