বিজ্ঞানীদের আশঙ্কা টোঙ্গার পরিবেশ দীর্ঘমেয়াদি ক্ষতির মুখে পরেছে স্ত্রীকে গলা কেটে হত্যা করেছে স্বামী জাবিতে নারী শিক্ষার্থীদের নিয়ে শাবিপ্রবি ভিসির মন্তব্যের প্রতিবাদে মানববন্ধন ও কুশপুত্তলিকা দাহ সাটুরিয়ায় গৃহবধূকে ধর্ষণচেষ্টার মামলায় গ্রেপ্তার-১ পূর্বাচলে হারিয়ে যাওয়া দুই যুবককে ৯৯৯ এর কলে উদ্ধার মানিকগঞ্জে মুক্তিযোদ্ধার বাড়িতে ডাকাতি!  ফুলপুরে সড়ক দুর্ঘটনায় এক শিশু নিহত মানিকগঞ্জে ভুল চিকিৎসা দিয়ে কলেজ ছাত্রকে হত্যার অভিযোগ! সাটুরিয়ায় সাবেক চেয়ারম্যানের ভাই মাদকসহ আটক জমি সংক্রান্ত বিরোধের জের রূপগঞ্জে গভীর রাতে ব্যবসায়ী প্রতিষ্ঠানে আগুন

শারীরিক সম্পর্কের পর বিয়ে না করেই প্রেমিক উধাও

ময়মনসিংহ প্রতিনিধি: কাজের সুবাদে পরিচয়। এরপর প্রেম। বিয়ের কথা বলে দুই বছর ধরে চলছিল গভীর সম্পর্ক। কিন্তু বিয়ের কথা বললেই টালবাহানা শুরু করতেন প্রেমিক। এমনকি প্রেমিকার লক্ষাধিক টাকা হাতিয়ে নিয়ে সব ধরনের যোগাযোগ বন্ধ করে দেন। উপায় না পেয়ে বিয়ের দাবিতে অনশনে বসেছেন ভুক্তভোগী প্রেমিকা। তবে প্রেমিকার খবরে পালিয়েছেন প্রেমিকসহ স্বজনরা।

ময়মনসিংহের ফুলপুর উপজেলার নাকাগাঁও গ্রামে এ ঘটনা ঘটে। প্রেমিকের নাম মাজহারুল ইসলাম। তিনি ফুলপুর সদর ইউনিয়নের নাকাগাঁও গ্রামের আব্দুল মান্নানের ছেলে। ভুক্তভোগী তরুণীর বাড়ি শেরপুর জেলার নালিতাবাড়ি উপজেলার রুপনগর গ্রামে।

জানা গেছে, রাজধানীর মিরপুর এলাকায় গার্মেন্টসে চাকরি করতেন তিনি। আর প্রেমিক মাজহারুল একই এলাকায় রাজমিস্ত্রির কাজ করতেন। একই জায়গায় কাজ করার সুবাদে দুজনের প্রেমের সম্পর্ক গড়ে উঠে। বিয়ের প্রলোভনে প্রায় দুই বছর ধরে তাদের গভীর সম্পর্ক চলছিল।

এ সুযোগে প্রেমিকের বাড়িতে প্রেমিকার আসা-যাওয়া চলছিল। তবে মাজহারুল প্রায় লক্ষাধিক টাকা হাতিয়ে নিয়ে যোগাযোগ বিচ্ছিন্ন করে দেন বলে অভিযোগ ভুক্তভোগী তরুণীর।

একপর্যায়ে প্রেমিকা বিয়ের জন্য চাপ দিলে রাজি না হয়ে বাড়ি থেকে পালিয়ে যান প্রেমিক। অবশেষে মোবাইল নম্বর বন্ধ থাকায় শুক্রবার সকালে প্রেমিকের বাড়িতে বিয়ের দাবিতে অনশন শুরু করেন প্রেমিকা। এরপর থেকে প্রেমিকসহ পরিবারের লোকজন পালিয়েছেন। তবে স্থানীয়রা দুদিনে দুই দফা চেষ্টা চালিয়ে প্রেমিকাকে অনশন থেকে শনিবার ফেরত পাঠিয়েছেন।

এ ঘটনায় ফুলপুর থানা পুলিশ ও স্থানীয়দের কাছে সুবিচার দাবি করেছেন প্রেমিকা। ফুলপুর থানার ওসি আব্দুল্লাহ আল মামুন জানান, এ বিষয়ে অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেয়া হবে।

খবরটি শেয়ার করুন....
© All rights reserved  2022 DesherGarjan
Design & Developed BY Subrata Sutradhar
%d bloggers like this: