অল্পবয়সী পার্টনারের সঙ্গে পরিচয় করালেন শ্রীলেখা!

ডেস্ক রিপোর্ট: টলিউড অভিনেত্রী শ্রীলেখা মানেই আলোচনার পালে নয়া হাওয়া। সামাজিক মাধ্যমে মাঝে মধ্যেই নানা বিষয়ে কথা বলে বিতর্কেও জড়ান তিনি। তবে সেসব নিয়ে মাথা ঘামানোর সময় নেই শ্রীলেখা। কয়েক দিন আগে ‘মানিকে মাগে হিথে’ গানে নেচে ‘বুড়ো বয়সের শখ’ মিটিয়েছিলেন। সেই ভিডিও দ্রুত ভাইরাল হয় সেই ভিডিও। এবার ভক্তদের দেখালেন নিজের নতুন পার্টনারকে।

সামাজিক মাধ্যমে ফেসবুকে নিজের নতুন পার্টনারের সঙ্গে ছবি শেয়ার করেছেন শ্রীলেখা। ক্যাপশনে এ অভিনেত্রী লেখেন, ‘মিট মাই নিউ পার্টনার। আরে জিম পার্টনার, তোমরাও না,

কিছুদিন আগেই শ্রীলেখা জানিয়েছিলেন- অসংখ্য অল্প বয়সী ছেলে তাকে প্রস্তাব দিচ্ছে, বিয়ে করতে চাইছে। আর এ ঘটনার পর শ্রীলেখা যদি অল্পবয়সী ছেলের সঙ্গে ছবি দিয়ে বলেন, মাই নিউ পার্টনার…, তাহলে নেটিজেনরা কী বলবেন? এই পোস্টে অসংখ্য মন্তব্য এসেছে। যেসবে বলা হচ্ছে- নতুন প্রেমিকের জন্য শুভেচ্ছা, অভিনন্দন ইত্যাদি।

সম্প্রতি আন্তর্জাতিক ভেনিস চলচ্চিত্র উৎসবে যোগ দিতে ইউরোপ গিয়েছিলেন শ্রীলেখা। উৎসবে তার অভিনীত ‘ওয়ান্স আপন আ টাইম ইন ক্যালকাটা’ সিনেমা প্রদর্শনী হওয়ার সুবাদে হাজির হয়েছিলেন তিনি। প্রায় এক মাস ইউরোপে ছিলেন শ্রীলেখা।

ইউরোপ সফর থেকে ফিরেই বাবাকে হারান শ্রীলেখা। এরপর অনেকটাই শোকস্তব্ধ হয়ে পড়েছিলেন এ অভিনেত্রী। তবে সে অবস্থান থেকে কিছুটা বেড়িয়ে এসেছেন তিনি।

খবরটি শেয়ার করুন....
© All rights reserved  2022 DesherGarjan
Design & Developed BY Subrata Sutradhar
%d bloggers like this: