সোনারগাঁয়ে মানবতার দেয়ালে নৌকার ব্যানার!

গর্জন ডেস্ক: নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে মানবতার দেয়ালের কাপড় সরিয়ে নির্বাচনী ব্যানার লাগানোর অভিযোগ উঠেছে এক চেয়ারম্যান প্রার্থীর বিরুদ্ধে। এ নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠন নিন্দার ঝড় তুলেছেন। দ্রুত ব্যানারটি সরিয়ে পুরনো কাপড় তুলে দেওয়ার দাবি জানিয়েছেন সংগঠনের নেতাকর্মীরা।

সোনারগাঁয়ে বৈদ্যের বাজার ইউনিয়নে চতুর্থধাপের নির্বাচন আগামী ২৬ ডিসেম্বর অনুষ্ঠিত হবে। বৈদ্যের বাজার ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান পদে চাররজন, সংরক্ষিত সদস্য পদে ৯জন, সাধারণ সদস্য পদে ২৭ জন নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

জানা যায়, ২০১৯ সালের ৬ ডিসেম্বর স্বেচ্ছাসেবী সংগঠন ব্লাড ফর নারায়ণগঞ্জ এর উদ্যোগে এলাকাবাসী ও স্বেচ্ছাসেবীদের সহযোগিতায় উপজেলার বৈদ্যের বাজার ইউনিয়নের বৈদ্যের বাজার এনএনএম উচ্চ বিদ্যালয়ের একটি ভবনের দেয়ালে মানবতার দেয়াল স্থাপন করেন। দেয়ালের হ্যাঙারে বিত্তবানেরা তাঁদের ব্যবহৃত ও অপ্রয়োাজনীয় কাপড় রেখে যান। সুবিধা বঞ্চিতরা এখান থেকে প্রয়োজনীয় কাপড় নিয়ে নেন।

একাধিক সূত্র জানান, মানবতার দেয়ালটি মূলত বেশী উপযোগী শীতকালীন সময়ে। শীতবস্ত্র দেয়ালের হ্যাঙারে রাখা এবং এখান থেকে শীতার্থ মানুষেরা তাদের কাপড় নিয়ে যান। আজ বুধবার সকালে গরীব ও অসহায় মানুষদের সেবার জন্য তৈরি মানবতার দেয়ালের হ্যাঙার, জামাকাপড়, ব্যানার তুলে ফেলে সেখানে আওয়ামী লীগ মনোনীত আল আমিন সরকার নৌকা প্রতীকের ব্যানার সাটিয়েছেন।

এ ব্যাপারে ব্লাড ফর নারায়ণগঞ্জের সাধারন সম্পাদক অমিত হাসান মিরাজ বলেন, আমরা যেখানে চিন্তা করি সংস্কার করার বা নতুন করে কিছু মানবতার দেয়াল তৈরি করার সেখানে তারা নষ্ট করে দিচ্ছেন। তাদের দিয়ে এ সমাজ কি আশা করতে পারে?

আল-আমিন সরকার বলেন, ‘দেয়ালে কোনো কাপড় না থাকায় আমার সমর্থকরা এ ব্যানার লাগিয়েছে বলে জানতে পেরেছি। সেখান থেকে ব্যানারটি সরিয়ে নিতে বলেছি। সূত্র: dailysonargaon.com

খবরটি শেয়ার করুন....
© All rights reserved  2022 DesherGarjan
Design & Developed BY Subrata Sutradhar
%d bloggers like this: