নাটোরে চোলাই মদ সহ আটক-২

নাটোর প্রতিনিধি: শনিবার (৯ অক্টোবর) সকাল সাড়ে ৮ টার দিকে নাটোর সদর উপজেলার তেলকুপী পাঁচানীপাড়া এলাকায় অভিযান চালিয়ে ওই দুই জনকে আটক করে র‌্যাব। আটকৃতরা হলেন,নাটোর সদর উপজেলার তেলকুপি পাঁচানী পাড়া এলাকার শ্রী লাল চাঁন পাহান এর ছেলে শ্রী শ্যামল পাহান (৪০) ও একই এলাকার শ্রী বাসু পাহান এর ছেলে শ্রী প্রসেনজিৎ পাহান (২৫)।

র‌্যাব-৫ সিপিসি-২ নাটোর ক্যাম্প হতে প্ররিত এক বিশেষ প্রেস বিজ্ঞপ্তিতে জানান,গোয়েন্দা তথ্যের ভিত্তিতে আজ (৯ অক্টোবর) শনিবার সকাল সাড়ে ৮ টার দিকে নাটোর জেলার সদর উপজেলার তেলকুপী পাঁচানীপাড়া এলাকায় কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ ফরহাদ হোসেন এবং কোম্পানী উপ-অধিনায়ক মোহাম্মদ রফিকুল ইসলাম এর নেতৃত্বে একটি বিশেষ অভিযান পরিচালনা করে।

এ সময় চোলাই মদ তৈরী, সংরক্ষণ ও বিক্রয় করার অপরাধে ওই দুই মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। এ সময় তাদের কাছে সংরক্ষিত ৩,৭০০ লিটার চোলাই মদ জব্দ করা হয়। র‌্যাব আরো জানান,পরে জব্দকৃত চোলাইমদ হতে ২৫০ (দুইশত পঁঞ্চাশ) মিঃলিঃ করে ১০টি প্লাস্টিকের বোতলে মোট ২.৫ লিটার চোলাইমদ রাসায়নিক পরীক্ষা ও বিজ্ঞ আদালতে বিচারিক কাজের জন্য প্রেরণ করা হয়।

অবশিষ্ট ৩৬৯৭.৫ লিটার চোলাইমদ পঁচনশীল, দুর্গন্ধযুক্ত ও বহনের অযোগ্য হওয়ায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন,২০১৮ এর ২৯(৩) ধারা অনুযায়ী ঘটনাস্থলে সাক্ষীদের উপস্থিতিতে নষ্ট করা হয়। এ ঘটনায় নাটোর জেলার সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬(১) সারণীর ২৪(গ)/৪১ ধারায় একটি মামলা দায়ের করা হয়েছে।

খবরটি শেয়ার করুন....
© All rights reserved  2021 DesherGarjan
Design & Developed BY Subrata Sutradhar
%d bloggers like this: