সোনারগাঁয়ে চেয়ারম্যান প্রার্থী মাহাবুব সরকারের উঠান বৈঠক অনুষ্ঠিত

দেশের গর্জন, নিজস্ব প্রতিবেদক: আসন্ন ইউপি নির্বাচনকে ঘিরে সোনারগাঁ উপজেলায় চলছে নানা জল্পনা-কল্পনা। অনেকে দলীয় মনোনয়ন না পাওয়ায় স্বতন্ত্র প্রার্থী হিসেবে ভোটারদের মতামতের উপর ভিত্তি করে মাঠে নেমেছেন।

বুধবার (২২ ডিসেম্বর ) বিকেল ৫ ঘটিকায় উপজেলার বৈদ্যের বাজার ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মাহবুব হোসেন সরকার ৬৪ নং খৎসার্দী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে উঠান এ বৈঠক অনুষ্ঠিত হয়।

উক্ত উঠান বৈঠকে হাজারো মানুষের সমাগম ঘটে উঠান বৈঠকে স্বতন্ত্র প্রার্থী সাবেক চেয়ারম্যান মাহবুব হোসেন সরকার এর পক্ষে বক্তব্য রাখেন, আ’লীগ নেতা ছগির সরকার,বীর মুক্তিযোদ্ধা আইয়ুব হোসেন সরকার,নারীনেত্রী সিনথিয়া সরকার টগর, সুভাষচন্দ্র দাস,শামসুদ্দিন, আরমান মোল্লা, সোহান, জাকির, রফিকুল ইসলাম, স্বেচ্ছাসেবক সানাউল্লাহ বেপারীও ওয়াহেদ আলী সহ প্রমুখ।

বিভিন্ন বক্তারা বলেন, বৈদ্যের বাজার ইউপি নির্বাচনে যদি স্বচ্ছ ব্যক্তি থেকে থাকে একজন মানুষ ওই আছে তিনি হলেন সাবেক চেয়ারম্যান মাহবুব হোসেন সরকার। আমন্ত্রিত অতিথি ছগির সরকার এর বক্তব্যে বলেন, দল-মত-নির্বিশেষে সঠিক ব্যক্তিকে জনসাধারণ ভোট দিবে।

এবং আমরা সাবেক চেয়ারম্যান মাহাবুব হোসেন সরকারকে সমর্থন দিয়েছি।অন্য প্রার্থীদের উদ্দেশ্যে তিনি বলেন মাহবুব হোসেন সরকার অন্যায়ের প্রতিবাদী কণ্ঠস্বর তাই।

আমরা আমাদের মূল্যবান ভোট দিয়ে মাহাবুব হোসেন সরকারকেই জয় যুক্ত করব ইনশাআল্লাহ। উক্ত নির্বাচনের উঠান বৈঠকে সভাপতিত্ব করেন, আরিফ আলী ও সঞ্চালনা করেন স্বেচ্ছাসেবক টিমের লিডার সানাউল্লাহ বেপারী।

উল্লেখ্য যে, ২৬ ডিসেম্বর সোনারগাঁ উপজেলায় ১ টি ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে।

খবরটি শেয়ার করুন....
© All rights reserved  2022 DesherGarjan
Design & Developed BY Subrata Sutradhar
%d bloggers like this: