গর্ভবতী নারীকে বেঁধে রাতভর ধর্ষণ

গর্জন ডেস্কঃ বান্দরবানের লামায় প্রবাসীর গর্ভবতী স্ত্রীকে বেঁধে রাতভর ধর্ষণ, মারধর ও বসতবাড়িতে লুটপাটের ঘটনা ঘটেছে বলে জানিয়েছেন ভুক্তভোগী পরিবার।

বৃহস্পতিবার (২৩ ডিসেম্বর) রাতে এই ঘটনা ঘটে বলে জানিয়েছেন রূপসীপাড়া ইউনিয়নের ওয়ার্ড মেম্বার আবু তাহের।

এলাকাবাসী জানায়, সকালে পার্শ্ববর্তী এক নারী পানি আনতে প্রবাসীর বাড়ির পাশে টিউবওয়েলে যান। তখন প্রবাসীর বাড়ির জানালা দিয়ে দুই শিশুকে কান্না করতে দেখেন। তিনি এগিয়ে গেলে প্রবাসীর স্ত্রীকে বাড়ির পিছনে হাত পা বাঁধা অবস্থায় দেখেন। পরে জানাজানি হলে স্বজন ও প্রতিবেশীরা এগিয়ে আসেন।

পরিবারের পক্ষ থেকে জানানো হয়, ঘরে প্রবাসীর স্ত্রী ও তার দুই শিশু ছিল। রাত দুইটার দিকে বাথরুমে যাওয়ার জন্য ঘর থেকে বের হলে দুর্বৃত্তরা মুখ চেপে ধরে প্রবাসীর স্ত্রীর। এসময় তার দুই শিশুকে ঘরে তালাবদ্ধ করে রাখে। পরে রাতভর নির্যাতন, মারধর করা হয়। এদিকে দুর্বৃত্তরা বাড়ির আলমারি, ওয়ারড্রব ও শোকেস ভেঙ্গে নগদ টাকা ও স্বর্ণালংকার নিয়ে যায়।

সকালে পুলিশ এসে স্থানীয়দের সহায়তায় রশি কেটে ওই নারীকে উদ্ধার করেছে।

লামা থানার উপ-পরিদর্শক মোল্লা রমিজ জাহান জুম্মা বলেন, “ভিকটিমকে লামা হাসপাতালে নেওয়া হচ্ছে। তাকে মেডিকেল পরীক্ষার জন্য বান্দরবান জেলা সদর হাসপাতালে পাঠানো হবে।”

লামা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহীদুল ইসলাম চৌধুরী বলেন, “অপরাধীদের ছাড় দেওয়া হবে না। পুলিশ তদন্ত করছে। দোষীদের দ্রুত আইনের আওতায় আনা হবে।”

খবরটি শেয়ার করুন....
© All rights reserved  2022 DesherGarjan
Design & Developed BY Subrata Sutradhar
%d bloggers like this: