বিজ্ঞানীদের আশঙ্কা টোঙ্গার পরিবেশ দীর্ঘমেয়াদি ক্ষতির মুখে পরেছে স্ত্রীকে গলা কেটে হত্যা করেছে স্বামী জাবিতে নারী শিক্ষার্থীদের নিয়ে শাবিপ্রবি ভিসির মন্তব্যের প্রতিবাদে মানববন্ধন ও কুশপুত্তলিকা দাহ সাটুরিয়ায় গৃহবধূকে ধর্ষণচেষ্টার মামলায় গ্রেপ্তার-১ পূর্বাচলে হারিয়ে যাওয়া দুই যুবককে ৯৯৯ এর কলে উদ্ধার মানিকগঞ্জে মুক্তিযোদ্ধার বাড়িতে ডাকাতি!  ফুলপুরে সড়ক দুর্ঘটনায় এক শিশু নিহত মানিকগঞ্জে ভুল চিকিৎসা দিয়ে কলেজ ছাত্রকে হত্যার অভিযোগ! সাটুরিয়ায় সাবেক চেয়ারম্যানের ভাই মাদকসহ আটক জমি সংক্রান্ত বিরোধের জের রূপগঞ্জে গভীর রাতে ব্যবসায়ী প্রতিষ্ঠানে আগুন

গুলিবিদ্ধ বড় ভাইয়ের হাতে ছোট ভাইয়ের শাশুড়ি

দেশের গর্জন, নিজস্ব প্রতিবেদক: নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে দুই ভাইয়ের পারিবারিক বিরোধের জের ধরে ছোট ভাইয়ের শাশুড়ি শারবানু বেগম নামের এক গৃহবধুকে গুলিবিদ্ধ করে আহত করেছে বড় ভাই আনিস মিয়া। বুধবার রাত ১১টার দিকে উপজেলার সনমান্দি ইউনিয়নের পশ্চিম সনমান্দী গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় গতকাল বৃহস্পতিবার (২৩ ডিসেম্বর)

সকালে সোনারগাঁ থানায় মামলা দায়ের করা হয়েছে। গুলিবিদ্ধ হয়ে আহত শারবানু বেগমকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত শারবানু উপজেলার সনমান্দী ইউনিয়নের পশ্চিম সনমান্দী গ্রামের ইব্রাহিম মিয়ার স্ত্রী।

আহত শারবানু বেগমের স্বামী ইব্রাহিম মিয়া জানান, উপজেলার পশ্চিম সনমান্দী গ্রামের মজিদ মিয়ার ছেলে নাইমের সঙ্গে তাদের প্রতিবেশী ইব্রাহিম মিয়ার মেয়ে রুমা আক্তারের ১২ বছর আগে প্রেমের সম্পর্ক করে বিয়ে করে। বিয়ের পর থেকেই নাইমের বড় ভাই আনিস মিয়া এ বিয়ে মেনে নেননি। তাই তাদের দুই ভাইয়ের মধ্যে দীর্ঘ দিন ধরে দ্বন্ধ চলে আসছিল।

এ ঘটনাকে কেন্দ্র করে তাদের দুই ভাইয়ের মধ্যে কয়েক দফা সংঘর্ষের ঘটনাও ঘটে। একই ঘটনায় গত বুধবার রাতে তাদের মধ্যে বাকবিতন্ডা হয়। বাকবিতন্ডার এক পর্যায়ে নাইম তার শ্বশুর বাড়িতে আশ্রয় নেন। পরে বড় ভাই আনিসের নেতৃত্বে বুলবুল ও ভাতিজা বাদশা মিয়াসহ ৫-৭ জনের একটি দল দেশীয় অস্ত্র ও পিস্তল নিয়ে নাইমের শ্বশুর বাড়িতে গিয়ে হামলা চালায়।

এসময় আনিস মিয়া পিস্তল দিয়ে নাইমকে লক্ষ্য করে গুলি ছুঁড়লে এ গুলি শারবানুর বাম পায়ে গিয়ে বিদ্ধ হয়। গুলিবিদ্ধ  হয়ে আহত শারবানুকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। ঘটনার পর থেকেই আনিস ও তার বাড়ির লোকজন বাড়িঘরে তালা দিয়ে পালিয়ে যায়। খবর পেয়ে সোনারগাঁ থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে একটি গুলির খোসা উদ্ধার করে। এ ঘটনায় আহত শারবানুর স্বামী  ইব্রাহিম মিয়া বাদী হয়ে সোনারগাঁ থানায় মামলা দায়ের করেন।

সোনারগাঁ থানার ওসি মোহাম্মদ হাফিজুর রহমান জানান, গুলিবিদ্ধের ঘটনায় মামলা হয়েছে। পুলিশ ঘটনাস্থল থেকে গুলির খোসা উদ্ধার করেছে। আসামিদের গ্রেপ্তারের জন্য পুলিশ অভিযান অব্যাহত রয়েছে।

খবরটি শেয়ার করুন....
© All rights reserved  2022 DesherGarjan
Design & Developed BY Subrata Sutradhar
%d bloggers like this: