নরসিংদীতে কোচিং সেন্টারে অগ্নিকান্ড, ৮টি ঘর ভস্মিভূত

নরসিংদী জেলা প্রতিনিধি: নরসিংদীতে একটি কোচিং সেন্টারে ভয়াবহ অগ্নিকান্ড সংঘঠিত হয়েছে। ওই সময় কমপক্ষে ৫টি কোটিং সেন্টার সহ ৮টি ঘর ভস্মিভূত হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ৩টি ইউনিট ৩০ মিনিট চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে।

বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) রাত ১১টার দিকে পৌর শহরের ব্রাক্ষন্দী বালুরমাঠ সংলগ্ন কোচিং সেন্টার এলাকায় এ ঘটনা ঘটে।ফায়ার সার্ভিস জানায়, বৃহস্পতিবার রাতে পশ্চিম ব্রাহ্মন্দী এলাকার ফরহাদ খান নামে একজনের টিনশেডের ঘর বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটে।

এখানে ৫ টি কোচিং সেন্টার ছিলো। পরে মুহূর্তের মধ্যেই আগুনের লেলিহান শিখা পাশ্ববর্তী কোচিং সেন্টার ও ঘর গুলোতে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে নরসিংদী ফায়ার সার্ভিসের ৩টি ইউনিট প্রায় ৩০ মিনিট চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রনে আনে। আগুনে কোচিং সেন্টারের আসবাবপত্র, বই ও আবাসিক বাসার জিনিসপত্র পুড়ে ছাই হয়ে গেছে।

এতে কোটি টাকার ক্ষয়ক্ষতির হয়েছে বলে দাবী করেছেন কোচিং ও স্থাপনার মালিক ফরহাদ খান। একাউন্টিং পয়েন্টের পরিচালক রিপন দেবনাথ হৃদয় বলেন, আগুনে আমার কোচিং সেন্টারের গুরত্বপূর্ণ কাগজপত্র, সাজেশন, বইপত্র ও আসবাবপত্র পুড়ে ছাই হয়ে গেছে। আর্থিক ভাবে এটার ক্ষতির পরিমাণ কম হলেও শিক্ষা হিসেবে তা অপূরণীয়।

নরসিংদী ফায়ার সার্ভিসের ওয়ার হাউজ ইন্সপেক্টর মোস্তাফিজুর রহমান বলেন, খবর পাওয়ার সাথে সাথে আমরা ঘটনাস্থলে পৌঁছে দ্রত আগুন নিয়ন্ত্রণে আনি। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শট সার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটেছে। ক্ষয়ক্ষতির পরিমাণ তদন্তের পর বলা যাবে।

খবরটি শেয়ার করুন....
© All rights reserved  2022 DesherGarjan
Design & Developed BY Subrata Sutradhar
%d bloggers like this: