সাটুরিয়ায় ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার মাঝি হতে চান সাংবাদিক আপেল

সাটুরিয়া (মানিকগঞ্জ) প্রতিনিধি: আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে শুরু হয়েছে জমজমাট প্রচার-প্রচারণা। তারই অংশ হিসেবে সাটুরিয়া উপজেলার ১নং বরাইদ ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী আপেল মাহমুদ চৌধুরী। ইতিমধ্যে সভা সমাবেশ, সামাজিক, রাজনৈতিক ও বিভিন্ন সেবামূলক কর্মকান্ডের মাধ্যমে বরাইদ ইউনিয়নবাসীকে ইউপি নির্বাচনে চেয়াম্যান পদে তার প্রার্থী হওয়ার বিষয়টি জানান দিয়েছে।

বরাইদ ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি মরহুম জাহাঙ্গী আলম চৌধুরীর ছেলে গোপালপুর গ্রামের কৃতি সন্তান। তিনি বরাইদ ইউনিয়ন ছাত্রলীগের প্রতিষ্ঠাতা সাবেক সভাপতি ও সাটুরিয়া উপজেলা ছাত্রলীগের সাবেক দপ্তর সম্পাদক এবং সরকারী ভি এম কলেক শাখা ছালীগের সভাপতির দায়িত্বে ছিলেন। গোপালপুর হাই স্কুলের পরিচালনা পরিষদের বার বার বিপুল ভোটে নির্বাচিত অভিভাবক সদস্য। বর্তমানে তিনি বরাইদ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী।

এছারা জাতির জনক বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতিশ্রুতিতে শেখ হাসিনার স্বপ্ন গ্রামকে শহরে পরিণত করতে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে একজন নিরলস প্রার্থী হিসেবে দিনরাত কাজ করে যাচ্ছেন। চেয়ারম্যান পদে আ.লীগের মনোয়ন প্রত্যাশায় প্রতিনিয়ত উঠান বৈঠক মতবিনিময় সভা, গণসংযোগ ও বিভিন্ন ধরনের শোডাউন চালিয়ে যাচ্ছেন। অসহায় মানুষের মাঝে ত্রাণ বিতরণ, মসজিদ, মন্দির ক্লাবসহ বিভিন্ন সামাজিক . অনুষ্ঠানে অনুদান দিচ্ছে। এ ব্যাপারে তিনি জানান, আমি প্রথমত আওয়ামী পরিবারের একজন সন্তান।

রাজনীতি আমার নেশাপেশা। কারণ এই ইউনিয়নে আমার দাদা মরহুম কলিম উদ্দিন চেয়ারম্যান দীর্ঘ ২৭ বছর চেয়ারম্যান থেকে মানুষের সেবা করেছেন। তিনি তার নিজ অর্থায়নে ইউনিয়ন পরিষদ এর জন্য ভূমি ক্রয় করে প্রথম ভবন স্থাপন করেন পাতিলাপাড়া গ্রামে। তিনি আরো জানান, বিগত জামাত- বিএনপি ধ্বংস তান্ডব ও নাশকতা প্রতিহত করার নিমিত্তে জনবল নিয়ে মানিকগঞ্জ জেলা আওয়ামীলীগের নেতৃত্বে প্রতিটি মিটিং-মিছিলে অংশ গ্রহন করেছি।

আসন্ন নির্বাচনে আ.লীগের নৌকা প্রতীকের আমিই যোগ্য দাবীদার। দলীয় মনোনয়ন পেলে প্রত্যেকটি নেতাকর্মী ও সমাজের সাধারণ মানুষদের সাথে নিয়ে আমি বরাইদ ইউনিয়নকে একটি আধুনিক ইউনিয়নে রূপান্তর করবো। জনপ্রতিনিধি না হয়েও বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রাণিত হয়ে আমি মানুষের সেবায় নিজেকে নিয়োজিত রেখেছি।

খবরটি শেয়ার করুন....
© All rights reserved  2021 DesherGarjan
Design & Developed BY Subrata Sutradhar