ফুলপুরে ইউপি নির্বাচনের মনোনয়নপত্র জমাদান শেষ

ময়মনসিংহ জেলা প্রতিনিধি: ৬ষ্ঠ ধাপের ইউনিয়ন পরিষদ নির্বচনে ময়মনসিংহের ফুলপুর উপজেলার ১০টি ইউনিয়নে চেয়ারম্যান, মেম্বার, সংরক্ষিত মহিলা সদস্য পদে প্রার্থীগণরা মনোনয়নপত্র দাখিল করেছেন। ফুলপুর উপজেলা নির্বাচন অফিসা থেকে জানা যায়, ৩রা জানুয়ারী রোজ সোমবার ছিলো মনোনয়নপত্র দাখিলের শেষ দিন।

তিনি আরো বলেন, উপজেলার ১০টি ইউনিয়ন থেকে চেয়ারম্যান, মেম্বার, সংরক্ষিত মহিলা সদস্য পদে মোট ৫৯৪ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন। তার মধ্যে ১নং ছনধরাই ৪ জন, ২নং রামভদ্রপুরে ৫ জন, ৩নং ভাইটকান্দীতে ৬ জন।৪নং সিংহেশ্বরে ৫ জন, ৫নং ফুলপুর সদরে ৬ জন, ৬নং পয়ারীতে ৭ জন, ৭নং রহিমগন্জে ৪ জন, ৮নং রূপসীতে ৬ জন, ৯নং বালিয়াতে ৬ জন এবং ১০নং বওলাতে ৭জন। মোট ৫৬জন চেয়ারম্যান পদে প্রার্থীগণরা মনোনয়নপত্র জমাদেন।

এছাড়াও সংরক্ষিত মহিলা সদস্য পদে ১২০ জন ও সাধারণ মেম্বার সদস্য পদে ৪১৮ জন প্রার্থী মনোনয়নপত্র জমাদেন। উল্লেখ্য, আগামী (৩১ জানুয়ারি) সারাদেশের ২১৯ টি ইউপিতে নির্বাচন অনুষ্ঠিত হবে বলে নির্বাচন কমিশন (ইসি) ১০ম ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে ষষ্ঠ ধাপের তফসিল ঘোষণা করেন ১৮ ডিসেম্বর।

এক সংবাদ সম্মেলনে এ তফসিল ঘোষণা করেন ইসি সচিব হুমায়ুন কবীর। তিনি জানান, তফসিল অনুযায়ী, সাধারণ সদস্য ও সংরক্ষিত নারী সদস্য পদে মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ তারিখ ৩ জানুয়ারি, মনোনয়নপত্র যাছাই-বাছাইয়ের তারিখ ৬ জানুয়ারি, মনোনয়নপত্র দাখিলের বিরুদ্ধে আপিল দায়ের ৭-৯ জানুয়ারি, আপিল নিষ্পত্তির শেষ তারিখ ১০-১২ জানুয়ারি, প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ১৩জানুয়ারি, প্রতীক বরাদ্দ (১৪ জানুয়ারি) এবং ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে ৩১ শে জানুয়ারি।

খবরটি শেয়ার করুন....
© All rights reserved  2022 DesherGarjan
Design & Developed BY Subrata Sutradhar
%d bloggers like this: