মানিকগঞ্জে জেল থেকে বেড়িয়ে যুবক খুন!

শিকদার শামীম আলমামুন, (মানিকগঞ্জ)  নিজেস্ব প্রতিবেদক: মানিকগঞ্জের সিঙ্গাইরে দুপুরে জামিনে মুক্ত হন জুলহাস মিয়া (৩৫) নামে এক যুবক,  সন্ধ্যায় চা খেতে বাড়ি থেকে বেরিয়ে হলেন খুন। এ ঘটনায় জড়িত সন্দেহে মুজিবুর রহমান ও রাকিব নামে দুজনকে আটক করেছে পুলিশ। গতকাল বুধবার (১২ জানুয়ারি) সন্ধ্যায় জেলার সিংগাইর উপজেলার জয়মন্টপ নতুন বাসস্ট্যান্ডে এ ঘটনা ঘটে, জুলহাস মিয়া জয়মন্টপ ইউনিয়নের ফকির পাড়া গ্রামের মৃত মো. নওয়াব আলীর ছেলে। এ ঘটনায় এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও নিহতের পরিবার জানিয়েছে, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ১৬ ডিসেম্বর জুলহাস ও বেপারীপাড়া গ্রামের মজিবুরের ছেলে দুলালের পরিবারের মধ্যে ঝগড়া হয়। সেই ঘটনাকে কেন্দ্র করে ওই দিন বিকেলে জুলহাসের পরিবারের লোকজন জয়মন্টপ উচ্চ বিদ্যালয়ের গেটের সামনে দুলালকে মারধর করেন।

এতে দুলালের বাবা মজিবুর বাদি হয়ে জুলহাসসহ নয়জনকে আসামি করে মামলা দায়ের করেন। ওই মামলায় জুলহাস বুধবার জামিনে বেরিয়ে আসেন। সন্ধ্যায় জয়মন্টপ নতুন বাসস্ট্যান্ডে চা খেতে গেলে দুলালের নেতৃত্বে ৮-১০ জনের সশস্ত্র গ্রুপ তাকে কুপিয়ে আহত করে। পরে জুলহাসকে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে সিঙ্গাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সফিকুল ইসলাম মোল্লা বলেন, নিহত জুলহাসের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় জড়িত সন্দেহে দুজনকে আটক করা হয়েছে। ভুক্তেভোগীর পরিবার মামলা দায়ের করেছে, তদন্ত শুরু হয়েছে।

খবরটি শেয়ার করুন....
© All rights reserved  2022 DesherGarjan
Design & Developed BY Subrata Sutradhar
%d bloggers like this: