জাবি ছাত্রলীগের উদ্যোগে শিক্ষার্থীদের মাঝে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ

অমিত বিশ্বাস বাপি, জাবি প্রতিনিধি: করোনার সংক্রমণ ঠেকাতে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি) শাখা ছাত্রলীগের উদ্যোগে সাধারণ শিক্ষার্থীদের মাঝে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে।

শুক্রবার (১৪ জানুয়ারি) বেলা ৩টার দিকে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় গ্রন্থাগার প্রাঙ্গণে প্রায় ২ শতাধিক শিক্ষার্থীর মাঝে হ্যান্ড সেনিটাইজার, মাস্ক ও কলম বিতরণ করা হয়। বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি আক্তারুজ্জামান সোহেল ও সাধারণ সম্পাদক হাবিবুর রহমান লিটনের মাধ্যমে এই কার্যক্রম উদ্বোধন করা হয়।

শাখা ছাত্রলীগের সভাপতি আক্তারুজ্জামান সোহেল বলেন, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সাধারণ শিক্ষার্থীদের স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত করতে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ভাই ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য দাদার পক্ষ থেকে এই উপহার আমরা সাধারণ শিক্ষার্থীদের মাঝে পৌঁছে দিয়েছি। করোনা মোকাবেলায় প্রধানমন্ত্রীর সব ধরনের কাজে সহযোগিতা করতে সবাইকে আহ্বান জানাবো।

জাবি ছাত্রলীগের সভাপতি বলেন, মাস্ক ছাড়া কেউ লাইব্রেরিতে প্রবেশ করতে পারবে না। কেউ যদি মাস্ক ছাড়া লাইব্রেরিতে প্রবেশ করে তাহলে তাকে বের করে দেয়া হবে। ছাত্রলীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান লিটন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা অত্যন্ত দক্ষতার সাথে করোনা মোকাবেলায় কাজ করে যাচ্ছেন। তার কাজের অংশ হিসেবে আমাদের এই আয়োজন।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিষ্ঠিত সংগঠন হিসেবে এই ধরনের শিক্ষার্থী বান্ধব কাজের সঙ্গে ছাত্রলীগ সবসময় আছে এবং থাকবে। লাইব্রেরিতে যারা পড়তে আসে সবাই এখানে খুব কাছাকাছি অবস্থান করে। তাই সাধারণ শিক্ষার্থীদের লাইব্রেরি থেকে সংক্রমিত হওয়ার একটা ঝুঁকি থেকে যায়।

তাদের কথা চিন্তা করে আমাদের এই স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ। উল্লেখ্য, দীর্ঘ ৫ বছর পর জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে। নতুন নেতৃত্ব পেয়ে কর্মচঞ্চল হয়ে উঠেছে ক্যাম্পাসের ছাত্র রাজনীতি।

খবরটি শেয়ার করুন....
© All rights reserved  2022 DesherGarjan
Design & Developed BY Subrata Sutradhar
%d bloggers like this: