সোনারগাঁয়ে বারদী ইউনিয়নের নৌকা প্রত্যাশী লায়ন: সবাইকে সেলুট

দেশের গর্জন প্রতিনিধি (নারায়ণগঞ্জ) সোনারগাঁ: সারা দেশের ন্যায় আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের আহবায়ক কমিটির সদস্য, ভূঁইয়া ফাউন্ডেশনের চেয়ারম্যান ও বারদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে নৌকার মনোনয়ন প্রত্যাশী লায়ন মাহবুবুর রহমান বাবুল তার নির্বাচনী এলাকায় প্রতিনিয়ত উঠোন বৈঠক ও আলোচনা সভা চালিয়ে যাচ্ছেন।

সরেজমিনে ১০ অক্টোবর রবিবার রাত ৮ ঘটিকার সময় ওই ইউনিয়নের ৪ নং ওয়ার্ড নাকরিয়াহাটি এলাকায় আলোচনা সভা শুরু করলে দেখা যায় হাজার হাজার মানুষের ঢল। এসময় এলাকাবাসী লায়ন মাহবুবুর রহমান বাবুলকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

সিদ্দিক ফকিরের সভাপতিত্বে উঠোন বৈঠক ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন নৌকার মনোনয়ন প্রত্যাশী লায়ন মাহবুবুর রহমান বাবুল। এসময় তিনি বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সকল উন্নয়নের কথা তুলে ধরেন।

এলাকাবাসী জানান, লায়ন বাবুল একজন মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান, মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তি আওয়ামীলীগকে আরো শক্তিশালী করতে বারদী ইউনিয়নের চেয়ারম্যান হিসেবে লায়ন মাহবুবুর রহমান বাবুলের কোন বিকল্প নেই।  এ পর্যন্ত যে ক’জন চেয়ারম্যান এই বারদী ইউনিয়নে নির্বাচিত হয়েছেন তাদের সকলের তুলনায় লায়ন মাহবুবুর রহমান বাবুল সম্পুর্ণ আলাদা। তারা জানান, বিগত ১৪ বছর যাবত লায়ন বাবুল তার নিজস্ব অর্থায়নে বিপদে আপদে আমাদের পাশে থেকেছেন। এলাকায় মাদক ও সন্ত্রাসীদের বিরুদ্ধে কঠোর ভূমিকা রেখে শক্ত হাতে প্রতিহত করেছেন।

অনুষ্ঠানের সভাপতি সিদ্দিক ফকির তার বক্তব্যে বলেন, চলমান করোনাভাইরাসে এই এলাকায় কর্মহীন হয়ে পড়া মানুষগুলো যখন দিশেহারা হয়ে পড়েছিলো, ঠিক তখনই লায়ন বাবুল আল্লাহর অশেষ রহমতে আমাদের মাঝে দূত হিসেবে এসে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছে। তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর কাছে আমাদের একটাই দাবী, চোর ডাকাতদের লালন-পালন করে এমন কোন ব্যক্তিকে যেন আর বারদী ইউনিয়নের চেয়ারম্যান হওয়ার সুযোগ না দেয়া হয়। চেয়ারম্যান না হয়ে যে উন্নয়ন লায়ন বাবুল এই এলাকায় করেছেন চেয়ারম্যান হয়েও তারা পারেনি। লায়ন বাবুল এই এলাকার চেয়ারম্যান নির্বাচিত হলে উন্নয়নসহ বারদীবাসী শান্তিতে বসবাস করতে পারবে।

এসময় উপস্থিত ছিলেন, প্রবীণ  আওয়ামীলীগ নেতা মোঃ হাফিজ উদ্দিন ও মোঃ শাহজাহান মিয়া, আওয়ামীলীগ নেতা  মোঃ ওয়াসকুরুনী বীর বাহাদুর, আলমগীর হোসেন, মোঃ ডালিম, গুলজার হোসেন, মনির হোসেন, আঃ আওয়াল, মোঃ শহিদুল্লাহ, মোস্তফা মিয়া, কাজি বাদশা, মোঃ বেলায়েত হোসেনসহ  যুবলীগ, ছাএলীগ সেচ্ছাসেবক লীগ এবং সকল সহযোগী অঙ্গ-সংগঠনের নেতৃবৃন্দ।

খবরটি শেয়ার করুন..
© All rights reserved  2021 DesherGarjan
Design & Developed BY Subrata Sutradhar