আশুলিয়ার পাথালিয়া ইউনিয়নের বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন করলেন মোয়াজ্জেম হোসেন

ইমদাদুল হক, আশুলিয়া প্রতিনিধি: ঢাকার সাভরস্থ আশুলিয়ার পাথালিয়া ইউনিয়নের বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন করেছেন পাথালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং পাথালিয়া ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী মোয়াজ্জেম হোসেন। গতকাল বুধবার (১৩ অক্টোবর) দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত মোট ১৮টি পূজামন্ডপে ইউনিয়ন আওয়ামী লীগের নেতাকর্মীদের সাথে নিয়ে সনাতন ধর্মাবলম্বীদের এই বৃহৎ ধর্মীয় উৎসব পালনে কোনোরুপ সমস্যা হচ্ছে কিনা তা ঘুরে ঘুরে দেখেন।

এবং পুজা কমিটির কাছ থেকে নিরাপত্তা এবং অন্যান্য সামগ্রিক বিষয় সম্পর্কে খোঁজখবর নেন। তিনি সকলকে সুশৃঙ্খল এবং শান্তিপূর্ণভাবে উৎসব পালনের আহবান জানান। এসময় গণমাধ্যমকে মোয়াজ্জেম হোসেন জানান, সকল ধর্মের মূল কথা শান্তি এবং শৃংখলার সাথে জীবনযাপন করা। আর ধর্ম যার যার হলেও উৎসব সবার। বাংলাদেশ আওয়ামী লীগের সময় সনাতন ধর্মাবলম্বীদের ধর্মীয় পূজাঅর্চনা পালন অন্য যে কোনো সরকারের আমলের চেয়ে অনেক শান্তিপূর্ণ ভাবে সম্পন্ন হয়।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে মোয়াজ্জেম হোসেন জানান, গতবারও পাথালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচনের মনোনয়নকালে আমি ৬ ভোটের ভিতর ৫ ভোট পেলেও আমাকে মনোনয়ন দেয়া হয়নি। তবে দলের প্রতি আমার ভালোবাসা ও শ্রদ্ধার কারণে আমি বিদ্রোহী প্রার্থী না হয়ে বরং দল যাকে মনোনয়ন দিয়েছে তার পক্ষে নির্বাচনে কাজ করেছি।

তবে এবার মাননীয় প্রধানমন্ত্রী ত্যাগীদের মনোনয়ন দেবার এবং বার বার যারা মনোনয়ন পেয়েছেন তাদেরকে না দেবার বিষয়ে বলেছেন। সেদিক থেকে এবার পাথালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে আমি মনোনয়ন পাবার বিষয়ে আশাবাদী। ইনশাআল্লাহ এবার দল আমাকে মনোনয়ন দিলে আমি পাথালিয়া ইউনিয়নবাসীর সামগ্রিক উন্নয়নে কাজ করে যাবো। পূজামন্ডপ পরিদর্শনকালে মোয়াজ্জেম হোসেনের সাথে উপস্থিত ছিলেন পাথালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ ফয়জল হক এবং আশুলিয়া থানা আওয়ামী লীগের আহবায়ক কমিটির সদস্য মোঃ মোখলেসুর রহমান।

পাথালিয়া ইউনিয়নের ৫নং ওয়ার্ডের ইউপি সদস্য পদপ্রার্থী শেখ আব্দুর রহমান, পাথালিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি সুমন পন্ডী, পাথালিয়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জাহাঙ্গীর আলম জুলহাস, সাধারণ সম্পাদক কামরুল হাসান নয়নসহ আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। পূজামন্ডপ গুলো পরিদর্শনকালে পূজা কমিটিদেরকে মোয়াজ্জেম হোসেন এর পক্ষ থেকে অনুদান প্রদান করা হয়।

খবরটি শেয়ার করুন....
© All rights reserved  2021 DesherGarjan
Design & Developed BY Subrata Sutradhar
%d bloggers like this: