মানিকগঞ্জে সরকারি হাসপাতালে ডিউটি ফাঁকি দিয়ে প্রাইভেটে ব্যস্ত ডাক্তার এমদাদুল হক সোনারগাঁয়ে জালিয়াতির মামলায় মোঃ মজিবুর রহমান গ্রেফতার রূপগঞ্জে অবৈধ গ্যাসলাইন বিস্ফোরনে জ্বলসে গেলো ভাড়াটিয়া আগামী কয়েকদিনের মধ্যে তেল সংকট কেটে যাবে: বাণিজ্যমন্ত্রী ফুলপুরে সড়ক দুর্ঘটনায় বাসের এক হেলপার নিহত, আহত শিশু সহ বেশকিছু যাত্রী সোনারগাঁয়ে আরমান হত্যার সাত বছর পেরিয়েও বিচার না পেয়ে সংবাদ সম্মেলন বড়াইগ্রামের পদ্মবিলের সৌন্দর্য নষ্ট করে চলছে পুকুর খনন আগামী নির্বাচনে জাতীয় পার্টির ভূমিকা থাকবে গুরুত্বপূর্ণ: লিয়াকত হোসেন খোকা এমপি  দেবরকে গলা টিপেই মে’রে ফেললেন ভাবি! ফুলপুরে সড়ক দুর্ঘটনায় আওয়ামীলীগ নেতা নিহত

বোরহানউদ্দিনে রাতের আঁধারে এম এস এর চাউল চুরি করার সময় হাতে নাতে ধরা চোর

বোরহানউদ্দিন প্রতিনিধি: বোরহানউদ্দিনে উপজেলার টবগী ইউনিয়ন পরিষদ থেকে ১৭-০৩-২০২২ ইং বুধবার রাত আনুমানিক ১ঃ৩০মিনিটের সময় ওয়েমেছ খাতের চাউল সাধারণ মানুষকে না দিয়ে রাতের আঁধার ৫৮ বস্তা চাউল নছিমন দিয়ে চুরি করে নিয়ে যাওয়ার সময় ধরা খেলেন টবগী ৭,৮ ও ৯ নং ওয়ার্ডের সাবেক ডিলার শাহে আলম ওরফে নয়া মেম্বার, বর্তমান ডিলার সেলিম, এবং সহযোগী হিসেবে ছিলেন নুরনবীর পাটোয়ারী সুমন সহ অনেকেই।

মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা অসহায় মানুষের কথা চিন্তা করে ১ কেজি প্রতি ২৫ টাকা ভর্তিকি দিয়ে ১০ টাকা কেজিতে বাংলাদেশের সকল ইউনিয়ন পরিষদের এক যোগে চাউল বিতরণ করা নির্দেশ দেন। আর সেই চাউল রাতের আঁধারে নছিমন করে অন্যথায় নিয়ে যাওয়ার সময় হাতেনাতে ধরে।

স্হানীয় লোকজনের প্রশ্ন? রাতের আঁধারে কার্ডের চাউল চুরি করতে হবে কেন? সাধারণ মানুষের কার্ডের চাউল দিনের বেলায় নিবে ইউনিয়ন এর চেয়ারম্যান জানেনা এই ওয়েমেছ কার্ডের চাউল সম্পর্কে আর এই কার্ডের মালিক কারা তাদের প্রত্যেকের নামের তালিকা প্রকাশ করা হউক তারা এমনটাই দাবী করেন। তারা আরও বলেন বিগত দিনগুলোতে এই ভাবে কত চাউল রাতের আঁধারে সরিয়েছে তাদেরকে আইনের আওতায় এনে বেড় করা হউক। এমনটাই প্রত্যাশা করে টবগী ইউনিয়নের স্হানীয় লোকজন। নয়া মেম্বার ও বর্তমান ডিলার সেলিম তাদের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করলে তারা এড়িয়ে যান।

এই ব্যপারে তারা কথা বলতে চায়না। টবগী ইউনিয়নের চেয়ারম্যান জসিম উদ্দিন হাওলাদার জানান-নয়া মেম্বার ও বর্তমান ডিলার সেলিম তারা রাতে আঁধারে অন্য এলাকার ভাড়া করা নছিমন এনে ইউনিয়ন পরিষদের চাউল সড়ানোর সময় গোপন সূত্রে জানতে পারি এবং ঘটনাস্থলে দ্রুত চলে যাই। গিয়ে দেখি তারা নসিমনে বেশীর ভাগ বস্তা তুলেছে রাত অনেক হওয়ার কারণে আমি বিষয়টা নিয়ে বারাবাড়ি করিনি।

এটা সাধারণ মানুষের কার্ডের চাউল এই চাউলের মালিক সাধারণ মানুষ। আমি ইউনিয়ন পরিষদের দায়িত্ব নেওয়ার পর থেকে দেখি নামে বেনামে অসংখ্য কার্ড এছাড়াও একজন ৯ টা কার্ডের মালিক কিভাবে হয়? এই রকম অসংখ্য কার্ড আছে। আমি এই ব্যপারে উপরোক্ত কর্মকর্তাদের সাথে একাধিকবার কথা বলেছি। প্রয়োজনে লিখিত অভিযোগ করবো। আমি টবগী ইউনিয়নের চেয়ারম্যান আমি নিজেও দুর্নীতি করিনা এবং কাউকেও করতে দিবো না।

খবরটি শেয়ার করুন....
© All rights reserved  2022 DesherGarjan
Design & Developed BY Subrata Sutradhar