সাটুরিয়ায় হামলার শিকার সেই কলেজ শিক্ষকের মৃত্যু

দেশের গর্জন প্রতিনিধি (মানিকগঞ্জ) সাটু‌রিয়া: সাটুরিয়ায় হামলার শিকার সেই কলেজ শিক্ষক শাহিনুর ইসলাম মারা গেছেন। এক মাস ১০ দিন চিকিৎসাধীন অবস্থায় আজ দুপুরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তাঁর মৃত্যু হয়।

থানা ও এলাকাবাসী সূত্রে জানা যায়, গত ৩ সেপ্টেম্বর রাত সাড়ে ৮টার দিকে বাড়ি ফেরার সময় উপজেলার মালশী গ্রামের কলেজশিক্ষক শাহিনুর ইসলামের (৩০) ওপর হামলা হয়। এ সময় আব্দুর রহমানের বাড়ির পাশে ওত পেতে থাকা একই গ্রামের যুবক সাদ্দাম হোসেনসহ ৪ জন তাঁকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। পূর্বশত্রুতার জেরে এ হামলা হয়। শিক্ষকের চিৎকারে প্রতিবেশীরা এসে রক্তাক্ত অবস্থায় আহত শিক্ষককে উদ্ধার করে সাটুরিয়া হাসপাতালে ভর্তি করেন। পরে কর্তব্যরত চিকিৎসক তাঁকে ঢাকা মেডিকেল কলেজে পাঠায়। আজ দুপুরে সেখানেই তিনি মারা যান।

এ হামলার ঘটনায় শাহিনুর ইসলামের বড় ভাই আব্দুল মান্নান সাদ্দামসহ আরও কয়েকজনের নাম উল্লেখ করে সাটুরিয়া থানায় হত্যা মামলা করেন। মামলার ৭ দিনের মধ্যে টাঙ্গাইলের মির্জাপুর থেকে অভিযুক্ত মূল আসামি সাদ্দাম হোসেন ও বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে আরও অভিযুক্ত ৩ আসামিকে গ্রেপ্তার করে আদালতে পাঠিয়েছে পুলিশ। আদালত দুজনের জামিন মঞ্জুর করেন। বাকি আসামিদের গ্রেপ্তার করতে পুলিশের একটি টিম কাজ করছে।

সাটুরিয়া থানার ওসি মুহাম্মদ আশরাফুল আলম বলেন, কলেজশিক্ষক হত্যা চেষ্টার মামলায় অভিযুক্ত মূল আসামি সাদ্দাম হোসেনসহ ৪ জনকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হলে আদালত দুজনের জামিন মঞ্জুর করেছেন। বাকি আসামিদের গ্রেপ্তারেরও চেষ্টা অব্যাহত রয়েছে।

খবরটি শেয়ার করুন....
© All rights reserved  2021 DesherGarjan
Design & Developed BY Subrata Sutradhar
%d bloggers like this: