মানিকগঞ্জে সরকারি হাসপাতালে ডিউটি ফাঁকি দিয়ে প্রাইভেটে ব্যস্ত ডাক্তার এমদাদুল হক সোনারগাঁয়ে জালিয়াতির মামলায় মোঃ মজিবুর রহমান গ্রেফতার রূপগঞ্জে অবৈধ গ্যাসলাইন বিস্ফোরনে জ্বলসে গেলো ভাড়াটিয়া আগামী কয়েকদিনের মধ্যে তেল সংকট কেটে যাবে: বাণিজ্যমন্ত্রী ফুলপুরে সড়ক দুর্ঘটনায় বাসের এক হেলপার নিহত, আহত শিশু সহ বেশকিছু যাত্রী সোনারগাঁয়ে আরমান হত্যার সাত বছর পেরিয়েও বিচার না পেয়ে সংবাদ সম্মেলন বড়াইগ্রামের পদ্মবিলের সৌন্দর্য নষ্ট করে চলছে পুকুর খনন আগামী নির্বাচনে জাতীয় পার্টির ভূমিকা থাকবে গুরুত্বপূর্ণ: লিয়াকত হোসেন খোকা এমপি  দেবরকে গলা টিপেই মে’রে ফেললেন ভাবি! ফুলপুরে সড়ক দুর্ঘটনায় আওয়ামীলীগ নেতা নিহত

রূপগঞ্জে বিপুল পরিমাণ মাদকসহ ব্যবসায়ী গ্রেফতার 

মোঃ রিপন মিয়া, রূপগঞ্জ: র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) ১ এর পূর্বাচল ক্যাম্পের সদস্যদের হাতে এ্যাম্বুলেন্সে মাদক পরিবহনের সময় বিপুল পরিমাণ ফেন্সিডিলসহ এক মাদক কারবারি গ্রেফতার হয়েছে।২০ মার্চ রবিবার রাতে নারায়ণগঞ্জের রূপগঞ্জের বরপা এলাকায় ঢাকা সিলেট মহা সড়কে তল্লাশি চালিয়ে বিপুল পরিমাণ ফেন্সিডিলসহ মাদক কারবারি ও এসব পরিবহনে ব্যবহৃত এ্যাম্বুলেন্স জব্দ করা হয়েছে।

পূর্বাচল ক্যাম্প কমান্ডার লেফটেন্যান্ট মির্জা শাহেদ মাহতাব জানান, “চলো যাই যুদ্ধে মাদকের বিরুদ্ধে” এই স্লোগানে উজ্জীবিত হয়ে র‌্যাব ফোর্সেস মাদক চোরাকারবারীদের বিরুদ্ধে কঠোর অবস্থান গ্রহণ করে আসছে৷ র‌্যাব মাদক ব্যবসায়ীদের গ্রেফতার করে আইনের আওতায় আনতে নিয়মিত গোয়েন্দা নজরদারীর পাশাপাশি সফল অভিযান পরিচালনা করে আসছে।

এরই ধারাবাহিকতায় গত ২০ মার্চ র‌্যাব-১, সিপিসি ৩ এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, কুমিল্লা জেলা হতে বিশেষ কৌশলে এ্যাম্বুলেস যোগে অবৈধ মাদকদ্রব্য ফেন্সিডিলের একটি চালান নারায়ণগঞ্জ জেলার কাঁচপুর টু ভুলতা-গাউছিয়া মহাসড়ক হয়ে কুড়িল বিশ্বরোডের দিকে আসছে।

প্রাপ্ত সংবাদের ভিত্তিতে আভিযানিক দলটি রূপগঞ্জ থানাধীন কর্ণগোপ এলাকাস্থ শামীম হোসেনের মালিকানাধীন খাবার হোটেলের সামনে কাঁচপুর টু ভুলতা-গাউছিয়া গামী ঢাকা-সিলেট মহাসড়কের উপর অস্থায়ী চেকপোস্ট বসায়৷ পরে তল্লাশি চালিয়ে কুমিল্লা জেলা সদরের আছমত আলীর ছেলে সোহেল (২৬) ’কে গ্রেফতার করে করা হয়।

এসময় ধৃত আসামীর নিকট হতে ৮৩৮ বোতল ফেন্সিডিল এবং মাদক পরিবহনে ব্যবহৃত ০১ টি এ্যাম্বুলেন্স উদ্ধার করা হয়। এ সময় জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত মাদক কারবারি সোহেল স্বীকার করে, আইন শৃঙ্খলাবাহীনির চোখের আড়াল করতে বিশেষ কৌশল হিসেবে এ্যাম্বুলেন্স যোগে নেশা জাতীয় মাদকদ্রব্য ফেন্সিডিল বহন করে রাজধানী ঢাকাসহ বিভিন্ন স্থানে মাদক সরবরাহ করে আসছে। উদ্ধারকৃত মাদকদ্রব্য ও গ্রেফতারকৃত আসামীকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

খবরটি শেয়ার করুন....
© All rights reserved  2022 DesherGarjan
Design & Developed BY Subrata Sutradhar