মানিকগঞ্জে সরকারি হাসপাতালে ডিউটি ফাঁকি দিয়ে প্রাইভেটে ব্যস্ত ডাক্তার এমদাদুল হক সোনারগাঁয়ে জালিয়াতির মামলায় মোঃ মজিবুর রহমান গ্রেফতার রূপগঞ্জে অবৈধ গ্যাসলাইন বিস্ফোরনে জ্বলসে গেলো ভাড়াটিয়া আগামী কয়েকদিনের মধ্যে তেল সংকট কেটে যাবে: বাণিজ্যমন্ত্রী ফুলপুরে সড়ক দুর্ঘটনায় বাসের এক হেলপার নিহত, আহত শিশু সহ বেশকিছু যাত্রী সোনারগাঁয়ে আরমান হত্যার সাত বছর পেরিয়েও বিচার না পেয়ে সংবাদ সম্মেলন বড়াইগ্রামের পদ্মবিলের সৌন্দর্য নষ্ট করে চলছে পুকুর খনন আগামী নির্বাচনে জাতীয় পার্টির ভূমিকা থাকবে গুরুত্বপূর্ণ: লিয়াকত হোসেন খোকা এমপি  দেবরকে গলা টিপেই মে’রে ফেললেন ভাবি! ফুলপুরে সড়ক দুর্ঘটনায় আওয়ামীলীগ নেতা নিহত

সরিষাবাড়ীতে সাংবাদিক মাসুদের ওপর সন্ত্রাসীদের হামলা 

সরিষাবাড়ী (জামালপুর) প্রতিনিধি: জামালপুরের সরিষাবাড়ীতে আজ বুধবার(৩০ মার্চ) পেশাগত দায়িত্ব পালনের সময় সাংবাদিক মাসুদুর রহমানের ওপর হামলা করা হয়েছে। এ ঘটনায় তিনি বাদী হয়ে সরিষাবাড়ী থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।  জানা যায়,মুভি বাংলা টিভি ও  দৈনিক জনবাণী পত্রিকার স্টাফ রিপোর্টার মাসুদুর রহমান তথ্য সংগ্রহ করার জন্য উপজেলা পরিষদ ভবনে যায়।

উপজেলার সাতপোয়া গ্রামের মাদক ব্যবসায়ী  রাকিব  শুভ ও  সুমন সহ অজ্ঞাত ৫/৬ জন সকাল ১১ঃ২০ মিনিটে অকথ্য ভাষায় গালিগালাজ ও হত্যার হুমকি দিয়ে তার ওপর অতর্কিত হামলা চালায়। এ সময় তার কাছ থেকে  মোবাইল ও  ৩০ হাজার টাকা সহ মানিব্যাগ ছিনিয়ে নেয়। পরে তিনি ভবনের নিচে আসলে তার উপর আবারও হামলা করে মারধর করা হয়।

পরে উপজেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক  খোরশেদ আলম, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম রনি ও পৌর আওয়ামীলীগের সভাপতি মিজানুর রহমান সহ স্থানীয় আওয়ামীলীগ নেতারা এগিয়ে আসলে  হামলাকারীরা ঘটনাস্থল ত্যাগ করে। মোবাইলটি উদ্ধার করা হলেও তার মানিব্যাগ ও পরিচয় পত্র উদ্ধার হয়নি।

কোন এক ব্যক্তি তাকে উদ্ধার করে ভ্যান গাড়ি যোগে এনে সরিষাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে  ভর্তি করান।  উপজেলা পরিষদে তার উপর হামলার প্রতিবাদ জানিয়েছেন স্থানীয় সাংবাদিকেরা ও সচেতন মহল। এ বিষয়ে সরিষাবাড়ী উপজেলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মোঃ আবুল হোসেন বলেন, এ ন্যক্কারজনক  ঘটনার আমি তীব্র প্রতিবাদ জানাচ্ছি।

দোষী ব্যক্তিদের দ্রুত গ্রেফতার পূর্বক আইনের আওতায় আনার জন্য প্রশাসনের প্রতি আহ্বান জানাচ্ছি। এ বিষয়ে সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মীর রকিবুল হক বলেন, সংবাদ পেয়ে পুলিশ পাঠানো হয়েছিল। হামলাকারীরা পলাতক রয়েছে। তাদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

খবরটি শেয়ার করুন....
© All rights reserved  2022 DesherGarjan
Design & Developed BY Subrata Sutradhar