মানিকগঞ্জে সরকারি হাসপাতালে ডিউটি ফাঁকি দিয়ে প্রাইভেটে ব্যস্ত ডাক্তার এমদাদুল হক সোনারগাঁয়ে জালিয়াতির মামলায় মোঃ মজিবুর রহমান গ্রেফতার রূপগঞ্জে অবৈধ গ্যাসলাইন বিস্ফোরনে জ্বলসে গেলো ভাড়াটিয়া আগামী কয়েকদিনের মধ্যে তেল সংকট কেটে যাবে: বাণিজ্যমন্ত্রী ফুলপুরে সড়ক দুর্ঘটনায় বাসের এক হেলপার নিহত, আহত শিশু সহ বেশকিছু যাত্রী সোনারগাঁয়ে আরমান হত্যার সাত বছর পেরিয়েও বিচার না পেয়ে সংবাদ সম্মেলন বড়াইগ্রামের পদ্মবিলের সৌন্দর্য নষ্ট করে চলছে পুকুর খনন আগামী নির্বাচনে জাতীয় পার্টির ভূমিকা থাকবে গুরুত্বপূর্ণ: লিয়াকত হোসেন খোকা এমপি  দেবরকে গলা টিপেই মে’রে ফেললেন ভাবি! ফুলপুরে সড়ক দুর্ঘটনায় আওয়ামীলীগ নেতা নিহত

ফেনসিডিল এনে বিক্রির অনুমতি চাইলেন আ’লীগ নেতা

লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাট জেলা আওয়ামী লীগের এক সদস্যের ফেনসিডিল বিষয়ে দেওয়া বক্তব্য ইন্টারনেটে ভাইরাল হয়েছে। ওই বক্তব্যে ফেনসিডিল আমদানি করে রাজস্ব আয় বাড়াতে বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃষ্টি আকর্ষণ করেছেন তিনি। সোমবার (১১ এপ্রিল) দুপুর দেড়টায় আদিতমারী থানা আয়োজিত ওপেন হাউস ডে অনুষ্ঠানে জেলা পুলিশ সুপারের (এসপি) উপস্থিতিতে এ বক্তব্য দেন ওই আওয়ামী লীগ নেতা।

তার নাম আজিজুল ইসলাম প্রধান। তিনি লালমনিরহাট জেলা আওয়ামী লীগের সদস্য এবং আদিতমারী উপজেলা আওয়ামী লীগের সাবেক সম্পাদক ও সারপুকুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান। বক্তব্যের শুরুতে আজিজুল ইসলাম বলেন, আমি খোলামেলা কথা বলি। তাতে জেল হবে না ফাঁসি হবে হোক, আমি হক কথা বলি। এসময় তিনি বলেন, শুধু ফেনসিডিলের কারণে প্রতিদিন হাজার হাজার কোটি টাকা পাচার হচ্ছে। তাই ফেনসিডিল আমদানি করে রাজস্ব আয় বাড়াতে বঙ্গবন্ধুকন্যার দৃষ্টি আকর্ষণ করা যায় কিনা।

আওয়ামী লীগ নেতা আজিজুল ইসলাম আরও বলেন, ‘আমি নিজেও এক বোতল ফেনসিডিল খেয়েছি। ঘুম ছাড়া কিছুই হয় না। ভারতে ফেনসিডিল মাত্র ৩৫ টাকা। এই ফেনসিডিলের কারণে প্রতিদিন হাজার কোটি টাকা ভারতে পাচার হচ্ছে। আমার তিন ছেলে মাস্টার্স পাস করেছে। তাদের নিষেধ করলেও গোপন জিনিসের ওপর আরও আগ্রহী হয়ে খাচ্ছে। ভারতে গিয়ে আমি নিজেও এক বোতল খেয়েছি, ঘুম ছাড়া কিছু হয় না। ভারতে ডাক্তারের সঙ্গে কথা বলেছি।

দেশের ফেনারগন ও তুসকা সিরাপের মতোই ফেনসিডিল। এটা খাইলে শুধু ঘুম ধরে। তিনি আরও বলেন, ‘ভারত থেকে ৩৫ টাকায় ফেনসিডিল কিনে ৭০ টাকা ট্যাক্স নিয়ে ১০০ টাকায় বিক্রি করলেও ব্যবসা হবে। সরকারের রাজস্ব বাড়বে। তাই বিষয়টি নিয়ে উচ্চমহলে আলোচনা করা দরকার। তার এমন বক্তব্যে অনুষ্ঠানের সবাই হাসাহাসি করতে থাকেন।

অনুষ্ঠানের সভাপতি আদিতমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোক্তারুল ইসলাম কৌশলে তার বক্তব্য থামিয়ে দেন। অনুষ্ঠানের প্রধান অতিধি ছিলেন লালমনিরহাট পুলিশ সুপার আবিদা সুলতানা। তিনি জাগো নিউজকে বলেন, তার বক্তব্য চলাকালীন আমার একটি ফোন এসেছিল। আমি ভালো করে শুনতে পারিনি তার বক্তব্য। তবে তিনি যদি এ ধরনের কথা বলে থাকেন তাহলে আবেগপ্রবণ হয়ে বলেছেন। এরপর একটু হেসে তিনি বলেন, ‘এটা নিয়ে লেখালেখির কী আছে।

খবরটি শেয়ার করুন....
© All rights reserved  2022 DesherGarjan
Design & Developed BY Subrata Sutradhar