মানিকগঞ্জে সরকারি হাসপাতালে ডিউটি ফাঁকি দিয়ে প্রাইভেটে ব্যস্ত ডাক্তার এমদাদুল হক সোনারগাঁয়ে জালিয়াতির মামলায় মোঃ মজিবুর রহমান গ্রেফতার রূপগঞ্জে অবৈধ গ্যাসলাইন বিস্ফোরনে জ্বলসে গেলো ভাড়াটিয়া আগামী কয়েকদিনের মধ্যে তেল সংকট কেটে যাবে: বাণিজ্যমন্ত্রী ফুলপুরে সড়ক দুর্ঘটনায় বাসের এক হেলপার নিহত, আহত শিশু সহ বেশকিছু যাত্রী সোনারগাঁয়ে আরমান হত্যার সাত বছর পেরিয়েও বিচার না পেয়ে সংবাদ সম্মেলন বড়াইগ্রামের পদ্মবিলের সৌন্দর্য নষ্ট করে চলছে পুকুর খনন আগামী নির্বাচনে জাতীয় পার্টির ভূমিকা থাকবে গুরুত্বপূর্ণ: লিয়াকত হোসেন খোকা এমপি  দেবরকে গলা টিপেই মে’রে ফেললেন ভাবি! ফুলপুরে সড়ক দুর্ঘটনায় আওয়ামীলীগ নেতা নিহত

রূপগঞ্জে মামা ভাগিনা মাছের খামারের আড়ালে পূর্বাচলে ওপেন মাদকের আখড়া

রিপন মিয়া, নিজস্ব প্রতিবেদক: নারায়ণগঞ্জের রূপগঞ্জের গোয়ালপাড়া এলাকার নুর মোহাম্মদের ছেলে ভাগিনা সফিকুল ওরফে ইয়াবা সফি ( ৪২) এবং বাড়িয়া ছনির মৃত আহমাদ আলীর ছেলে মামা ফারুক ওরফে ব্যাটালিয়ান ফারুক (৪৫)’র মালিকানায় রয়েছে পূর্বাচলের ২নং সেক্টর এলাকায় রাজউকের সরকারী লেক দখল করে মাছের খামার। সেই খামারের আড়ালে বিগত ১ যুগ ধরে ওপেন মাদক কারবার করে আসছে বলে রয়েছে অভিযোগ।

শুধু তাই নয়, মায়ানমার থেকে টেকনাফ সীমান্ত দিয়ে নিয়ে আসা বিপুল পরিমাণ মাদকসহ একাধিকবার গ্রেফতার হলে সেসব মামলায় জামিনে রয়েছে তারা৷ মাদক রাজ্যে প্রভাব বাড়াতে রয়েছে তাদের দলীয় পরিচয়ও। শফির পিতা ওয়ার্ড আওয়ামীলীগ আর তার মাতা রাবেয়া রূপগঞ্জ সদর ইউনিয়ন সাবেক মহিলালীগ সভাপতি। তাদের সহযোগীরা হলো বাড়িয়া ছনির চাঁন মিয়া গোয়ালপাড়ার রোবেল (৩২)সহ একটি শক্তিশালী চক্র।

সূত্র জানায়, গোয়ালপাড়া এলাকায় পূর্বাচল ২ নং সেক্টোরে রাজউকের করা লেক দখল করে মাছের খমারের নাম দিয়ে গড়ে তুলেছে মাদকের মহা সাম্রাজ্য৷ প্রতিদিন মাছের খামারের পাহাড়া দেয়ার নামে তৈরী করা ঘরে চলে দলবেঁধে মাদক সেবন। এতে স্থানীয় কেউ বাঁধা দিলে তাকে দেয়া হয় মামলা। আর দূর্বল কেউ হলে করা হয় হামলা। গোয়ালপাড়া এলাকার বীর মুক্তিযোদ্ধা মোন্তাজুদ্দীন মেম্বার বলেন, সফি বাহিনীর মাদক বন্ধের দাবী করলে গ্রামের লোকজনকে বাহিরের ভাড়াটিয়া সন্ত্রাসী দিয়ে হামলা করে। এমনকি মিথ্যা মামলা দিয়ে প্রতিবাদকারীদের ফাঁসানো হয়।

গোয়ালপাড়া এলাকার সাবেক ছাত্রলীগের সদর ইউনিয়নের সভাপতি আব্দুল্লাহ আল-মামুন বলেন, ইয়াবা সফি ও তার ভাই তারেক তাদের বাহিনীর কাছে জিম্মি হয়ে পড়েছে পুরো গোয়ালপাড়াবাসি।এসব নিয়ে ভয়ে কেউ প্রতিবাদ করে না। এসব বিষয়ে জানতে চাইলে রূপগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ বলেন, রূপগঞ্জে মাদকের কোন আস্তানা রাখা হবে না। অভিযান করে তা ভেঙ্গে দেয়া হবে। অন্যদিকে গোয়ালপাড়ার সংশ্লিষ্ট অভিযুক্ত বিষয়ে নজরদারী বাড়াবো। মাদকসহ পেলে তাকে আইনের আওতায় নেয়া হবে।

খবরটি শেয়ার করুন....
© All rights reserved  2022 DesherGarjan
Design & Developed BY Subrata Sutradhar