জবি ছাত্রদলের কমিটি বিলুপ্ত ঘোষণা

জবি প্রতিনিধি: মেয়াদোত্তীর্ণ হওয়ায় বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সিদ্ধান্ত মোতাবেক জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) ছাত্রদলের কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে।
শনিবার (১৬ অক্টোবর) জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের দপ্তর সেল সূত্রে এ তথ্য জানা যায়। এর আগে শুক্রবার জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সহ দপ্তর সম্পাদক আজিজুল হক সোহেল স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।
বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, মেয়াদোত্তীর্ণ হওয়ায় ৪ টি বিশ্ববিদ্যালয় যথা ১. জগন্নাথ বিশ্ববিদ্যালয় ২ . জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ৩. শেরে বাংলা কৃষি বিশ্ববিদ্যালয় ৪. বেসরকারি বিশ্ববিদ্যালয় এবং ৫ টি কলেজ যথা- ১. ঢাকা কলেজ ২. সরকারি তিতুমীর কলেজ ৩. কবি নজরুল সরকারি কলেজ ৪. সরকারি বাংলা কলেজ ও তেজগাঁও কলেজের বিদ্যমান কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে।
আরো বলা হয়েছে, উক্ত ইউনিট সমূহকে বেগম খালেদা জিয়ার চলমান গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলন সংগ্রামে কার্যকরী ভূমিকা রাখার লক্ষ্যে ও জাতীয়তাবাদী ছাত্রদলের সাংগঠনিক অভিভাবক তারেক রহমানের দিক নির্দেশনা মতে, ছাত্রদলের প্রতিটি ইউনিটকে সুশৃঙ্খল, সুসংগঠিত ও গতিশীল করে গড়ে তোলার অভিপ্রায়ে আগামী ৩০ (ত্রিশ) দিন তথা ১৫- ১১-২০২১ ইং তারিখের মধ্যে নতুন আহবায়ক কমিটি পুনর্গঠন করা হবে।
জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সভাপতি ফজলুর রহমান খোকন ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল আজ এক সাংগঠনিক কার্যনির্বাহী সভায় এই সিদ্ধান্ত অনুমোদন করেন বলে ও বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।
খবরটি শেয়ার করুন....
© All rights reserved  2021 DesherGarjan
Design & Developed BY Subrata Sutradhar
%d bloggers like this: