মানিকগঞ্জে সরকারি হাসপাতালে ডিউটি ফাঁকি দিয়ে প্রাইভেটে ব্যস্ত ডাক্তার এমদাদুল হক সোনারগাঁয়ে জালিয়াতির মামলায় মোঃ মজিবুর রহমান গ্রেফতার রূপগঞ্জে অবৈধ গ্যাসলাইন বিস্ফোরনে জ্বলসে গেলো ভাড়াটিয়া আগামী কয়েকদিনের মধ্যে তেল সংকট কেটে যাবে: বাণিজ্যমন্ত্রী ফুলপুরে সড়ক দুর্ঘটনায় বাসের এক হেলপার নিহত, আহত শিশু সহ বেশকিছু যাত্রী সোনারগাঁয়ে আরমান হত্যার সাত বছর পেরিয়েও বিচার না পেয়ে সংবাদ সম্মেলন বড়াইগ্রামের পদ্মবিলের সৌন্দর্য নষ্ট করে চলছে পুকুর খনন আগামী নির্বাচনে জাতীয় পার্টির ভূমিকা থাকবে গুরুত্বপূর্ণ: লিয়াকত হোসেন খোকা এমপি  দেবরকে গলা টিপেই মে’রে ফেললেন ভাবি! ফুলপুরে সড়ক দুর্ঘটনায় আওয়ামীলীগ নেতা নিহত

জাবিতে রিকশাচালকদের মাঝে সামাজিক সংগঠন ইচ্ছা’র ইফতার বিতরণ 

অমিত বিশ্বাস বাপি, জাবি প্রতিনিধি: পবিত্র মাহে রমজান মাস উপলক্ষে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সামাজিক সংগঠন Inspire Care & Cultivate Human AID-ICCHA/ইচ্ছা আজ ২১ এপ্রিল ২০২২ বৃহস্পতিবার বিকাল ৫ টায় ক্যাম্পাসের অর্ধ-শতাধিক রিকশাচালকদের মাঝে ফ্রি ইফতার বিতরণ করেছে। এসময় ইচ্ছা’র প্রতিষ্ঠাতা সভাপতি ও বর্তমান মডারেটর নুরুজ্জামান শুভ বলেন, ইচ্ছা প্রতিষ্ঠালগ্ন(২০১৮) সময় থেকেই মাহে রমজানে সমাজের সুবিধাবঞ্চিত মানুষের মাঝে ইফতার,খাদ্য সামগ্রিক, ইদের বাজার,ইদের পোশাক বিতরণ করে থাকে।

সেই ধারাবাহিকতায় আজ ক্যাম্পাসে রিকশাচালকদের মাঝে ইফতার বিতরণ করা হয়েছে।পুরো রমজান মাস জুড়ে আমাদের কার্যক্রম চলমান থাকবে। ইচ্ছা’র সভাপতি এস এন সোহেল রানা (ইতিহাস ৪৫ ব্যাচ) বলেন, সমাজে খেটে খাওয়া মানুষদের পাশে আমরা সামাজিক সংগঠন ইচ্ছা থেকে ক্যাম্পাসের রিকশাচালকদের মাঝে ইফতার বিতরণ করেছি। জাবিয়ান বড় ভাই আপু ও নন জাবিয়ান সহ যারা আমাদের ফান্ডে টাকা, শ্রম ও বিভিন্নভাবে সহযোগিতা করেছেন সবাইকে অনেক অনেক ধন্যবাদ । আপনারা সবসময় আমাদের পাশে থাকবেন । আমাদের ইফতার কার্যক্রম চলমান রয়েছে।

আপনারা সহযোগিতার হাত বাড়িয়ে দেন। সাধারণ সম্পাদক স্বপ্নীল সাগর (ইংরেজি ৪৭ ব্যাচ) বলেন, রমজান মাসে ক্ষুদ্র আয়ের মানুষদের পাশে থাকতে পেরে আমরা আনন্দিত। আমাদেরকে যারা ফান্ড দিয়ে সহযোগিতা করতেছেন তাদের প্রতি কৃতজ্ঞতা রইল। অর্থ সম্পাদক তানজিদ বিশ্বাস রিচ (ইতিহাস ৪৮ ব্যাচ) বলেন, “ইচ্ছা” প্রতিষ্ঠার পর থেকে সুনামের সাথে মানুষের সেবা করে যাচ্ছে। প্রতি বছরের ন্যায় এবারও আমরা “ইচ্ছা” সামাজিক সংগঠনের মাধ্যমে দুস্থ মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করছি এবং ভবিষ্যতেও আমাদের চেষ্টা অব্যাহত থাকবে ইনশাল্লাহ। পাশে থাকার একটা অংশ হিসেবে আজকের কার্যক্রম ছিল ইফতার বিতরণ। আমাদের পরবর্তী কার্যক্রম সমাজের এই ছিন্নমূল মানুষদের সাথে ঈদের খুশি ভাগাভাগি করে নেওয়া।

ইচ্ছার সাথে কাজ করতে পেরে ভালো লাগছে। যেসকল ভাই আপু আর্থিক সহযোগিতা করেছেন তাদেরকে আন্তরিকভাবে ধন্যবাদ এবং ভবিষ্যতে তারা আমাদের সহযোগিতা করবে এবং সমাজের এই মানুষের পাশে থাকবে সেই কামনা করি। এসময় ইচ্ছা’র যুগ্ম সাধারণ সম্পাদক সামিউল হাসান রাকিব সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান, জুবায়ের আহমেদ রিফাত, দপ্তর সম্পাদক ইমন, সহ অর্থ সম্পাদক শাহ আলম, জাকিয়া সুলতানা পিংকি, অনুষ্ঠান সমন্বয় সম্পাদক শাহজালাল আহমেদ আকাশ, প্রচার সম্পাদক সাইফুল ইসলাম, সদস্য সাদিয়াতুল মুনা, জাবি শিক্ষার্থী মোঃ সাব্বির সহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

খবরটি শেয়ার করুন....
© All rights reserved  2022 DesherGarjan
Design & Developed BY Subrata Sutradhar