মানিকগঞ্জে সরকারি হাসপাতালে ডিউটি ফাঁকি দিয়ে প্রাইভেটে ব্যস্ত ডাক্তার এমদাদুল হক সোনারগাঁয়ে জালিয়াতির মামলায় মোঃ মজিবুর রহমান গ্রেফতার রূপগঞ্জে অবৈধ গ্যাসলাইন বিস্ফোরনে জ্বলসে গেলো ভাড়াটিয়া আগামী কয়েকদিনের মধ্যে তেল সংকট কেটে যাবে: বাণিজ্যমন্ত্রী ফুলপুরে সড়ক দুর্ঘটনায় বাসের এক হেলপার নিহত, আহত শিশু সহ বেশকিছু যাত্রী সোনারগাঁয়ে আরমান হত্যার সাত বছর পেরিয়েও বিচার না পেয়ে সংবাদ সম্মেলন বড়াইগ্রামের পদ্মবিলের সৌন্দর্য নষ্ট করে চলছে পুকুর খনন আগামী নির্বাচনে জাতীয় পার্টির ভূমিকা থাকবে গুরুত্বপূর্ণ: লিয়াকত হোসেন খোকা এমপি  দেবরকে গলা টিপেই মে’রে ফেললেন ভাবি! ফুলপুরে সড়ক দুর্ঘটনায় আওয়ামীলীগ নেতা নিহত

ঈদের কেনা কাটা নিয়ে ঝগড়া, নববধুর রহস্যজনক মৃত্যু, স্বামী আটক

শেরপুর (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার শেরপুরের রণবীলরবালা গ্রামে মীম আক্তার (১৯) নামের এক নববধুর রহস্যজনক মৃত্যু হয়েছে। বিয়ের দশ মাসের মাথায় এমন ঘটনা ঘটলো। মৃত্যুর আগে ঈদের কেনাকাটা নিয়ে স্বামী স্ত্রীর মধ্যে ঝগড়া হয়েছিল বলে স্থানীয়রা জানায়। ২৭ এপ্রিল বুধবার আনুমানিক সকাল ৯টার দিকে উপজেলার গাড়ীদহ ইউনিয়নের রণবীরবালা গ্রামের স্বামী মো. শাকিল আহম্মেদের বাড়ি থেকে তার লাশ উদ্ধার করে পুলিশ।

এলাকাবাসী জানায়, কয়েক মাস পুর্বে উপজেলার গাড়িদহ ইউনিয়নের রণবীরবালা গ্রামের রবিউলে ইসলামের ছেলে শাকিলের সাথে একই ইউনিয়নের কাফুরা পূর্বপাড়া গ্রামের মজনু মিয়ার মেয়ে মীমের বিয়ে হয়। মঙ্গলবার রাতে ঈদ উপহার কেনার জন্য টাকা পয়সা নিয়ে তাদের মধ্যে ঝগড়া হয়েছিলে। তবে সে নিজে আত্মহত্যা করেছে নাকি তাকে হত্যা করা হয়েছে তা বলতে পারছিনা।

নিহত মীমের নিকটতম আত্মীয় শিল্পী খাতুন জানান, মেয়ে বিয়ে দেয়ার পর থেকেই তাদের সাথে ঝগড়াঝাটি লেগেই ছিল। গত মঙ্গলবার রাত্রে শাকিলের সাথে ঈদ উপহার নিয়ে কথা কাটাকাটি হয়। পরে মীমকে বাটাম এবং ঝাটা দ্বরা মারপিট করে মেরে ফেলা হয়েছে বলে তিনি অভিযোগ তোলেন। শেরপুর থানার অফিসার ইনচার্জ মো. শহিদুল ইসলাম জানান, খবর পেয়ে মিম আক্তার এর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজে পাঠানো হয়েছে।

এবং অভিযুক্ত স্বামী শাকিলকে আটক করা হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট আসলে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

খবরটি শেয়ার করুন....
© All rights reserved  2022 DesherGarjan
Design & Developed BY Subrata Sutradhar