মানিকগঞ্জে সরকারি হাসপাতালে ডিউটি ফাঁকি দিয়ে প্রাইভেটে ব্যস্ত ডাক্তার এমদাদুল হক সোনারগাঁয়ে জালিয়াতির মামলায় মোঃ মজিবুর রহমান গ্রেফতার রূপগঞ্জে অবৈধ গ্যাসলাইন বিস্ফোরনে জ্বলসে গেলো ভাড়াটিয়া আগামী কয়েকদিনের মধ্যে তেল সংকট কেটে যাবে: বাণিজ্যমন্ত্রী ফুলপুরে সড়ক দুর্ঘটনায় বাসের এক হেলপার নিহত, আহত শিশু সহ বেশকিছু যাত্রী সোনারগাঁয়ে আরমান হত্যার সাত বছর পেরিয়েও বিচার না পেয়ে সংবাদ সম্মেলন বড়াইগ্রামের পদ্মবিলের সৌন্দর্য নষ্ট করে চলছে পুকুর খনন আগামী নির্বাচনে জাতীয় পার্টির ভূমিকা থাকবে গুরুত্বপূর্ণ: লিয়াকত হোসেন খোকা এমপি  দেবরকে গলা টিপেই মে’রে ফেললেন ভাবি! ফুলপুরে সড়ক দুর্ঘটনায় আওয়ামীলীগ নেতা নিহত

ঈদ যাত্রীদের ভোগান্তির টেলিফোন পাইনি: ওবায়দুল কাদের

গর্জন ডেস্ক: সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, এবারের ঈদযাত্রা স্বস্তির হয়েছে। ঈদে মানুষের আনন্দটা হাসিমুখে দেখেছি। রাস্তা থেকে যাত্রীদের ভোগান্তির টেলিফোন পাইনি। এ কারণে ঈদটা ভালই কেটেছে। শুক্রবার (৬ মে) দুপুর ১২ টায় নারায়ণগঞ্জের সাইনবোর্ড এলাকায়  সড়ক উন্নতকরণ প্রকল্প পরিদর্শনকালে তিনি একথা বলেন। ঈদযাত্রা স্বস্তির হওয়ার পেছনের কারণ হিসেবে তিনি সড়কের ভালো অবস্থার কথা জানান।

তিনি বলেন, অতীতের যে কোনো সময়ের চেয়ে এবার সড়কের অবস্থা ভাল। এছাড়া যারা হাইওয়ে পুলিশ আছেন, মালিক-শ্রমিক, রোডস অ্যান্ড হাইওয়ে এরা সবাই যথাযথ দায়িত্ব পালন করেছেন। উত্তরবঙ্গে রোডস অ্যান্ড হাইওয়ে নতুন প্ল্যান করে সেখানে ব্যবস্থা করেছে। তিনটা ফ্লাইওভার করা হয়েছে। নলকা ব্রিজটা অনেক বড় সমস্যা ছিল, এটা আমরা নতুন করেছি।

এ কারণে এবার ঝুঁকিও কম ছিল। এবারের ঈদে মানুষের শান্তি ছিল না -বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের বক্তব্যের জবাবে ওবায়দুল কাদের বলেন, মানুষ যদি আনন্দ পায় বিএনপির কষ্ট লাগে, তাদের গায়ে জ্বালা ধরে।

সরকারের ভাল কাজ তাদের সহ্য হয় না। সয়াবিন তেলের দাম বৃদ্ধির বিষয়ে তিনি বলেন, আমাদের প্রতিবেশী দেশসহ বিভিন্ন দেশে ইউক্রেন যুদ্ধের কারণে তেলের দাম বেড়েছে। বাংলাদেশেও এর প্রভাব পড়েছে। শ্রীলঙ্কার কথা উল্লেখ করে মন্ত্রী বলেন, শ্রীলঙ্কার মতো দেশে রিজার্ভ এখন মাত্র ৫০ মিলিয়ন যা কয়েক মাস আগে ছিল ২ কোটি বিলিয়ন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা সংকটের ক্রাইসিস ম্যানেজার। তিনি করোনা সংকটের মতো সব সমস্যার সমাধান করবেন। প্রায় তিন বছর পর ওবায়দুল কাদের বৃহস্পতিবার নিজ এলাকা নোয়াখালীর কোম্পানীগঞ্জ যান। ২০১৯ সালে ঈদুল আজহার পর শেষবার এলাকায় গিয়েছিলেন কাদের। পরের দুই বছর করোনার বিধিনিষেধের কারণে ঈদ কেটেছে ঢাকায়।

এ প্রসঙ্গে তিনি বলেন, বাড়িতে অনেকদিন পরে গিয়েছি, বাবা-মায়ের কবর জিয়ারত করেছি। সেখানে বহু মানুষের ঢল নেমেছিল। প্রকল্প পরিদর্শনকালে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের কর্মকর্তাসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।

খবরটি শেয়ার করুন....
© All rights reserved  2022 DesherGarjan
Design & Developed BY Subrata Sutradhar