মানিকগঞ্জে সরকারি হাসপাতালে ডিউটি ফাঁকি দিয়ে প্রাইভেটে ব্যস্ত ডাক্তার এমদাদুল হক সোনারগাঁয়ে জালিয়াতির মামলায় মোঃ মজিবুর রহমান গ্রেফতার রূপগঞ্জে অবৈধ গ্যাসলাইন বিস্ফোরনে জ্বলসে গেলো ভাড়াটিয়া আগামী কয়েকদিনের মধ্যে তেল সংকট কেটে যাবে: বাণিজ্যমন্ত্রী ফুলপুরে সড়ক দুর্ঘটনায় বাসের এক হেলপার নিহত, আহত শিশু সহ বেশকিছু যাত্রী সোনারগাঁয়ে আরমান হত্যার সাত বছর পেরিয়েও বিচার না পেয়ে সংবাদ সম্মেলন বড়াইগ্রামের পদ্মবিলের সৌন্দর্য নষ্ট করে চলছে পুকুর খনন আগামী নির্বাচনে জাতীয় পার্টির ভূমিকা থাকবে গুরুত্বপূর্ণ: লিয়াকত হোসেন খোকা এমপি  দেবরকে গলা টিপেই মে’রে ফেললেন ভাবি! ফুলপুরে সড়ক দুর্ঘটনায় আওয়ামীলীগ নেতা নিহত

সোনারগাঁয়ে আরমান হত্যার সাত বছর পেরিয়েও বিচার না পেয়ে সংবাদ সম্মেলন

সোনারগাঁ প্রতিনিধি: নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার মোরগাপাড়া ইউনিয়নের দমদমা গ্রামের আরমান শরীফ হত্যার সাত বছর পেরিয়ে গেলেও বিচার পাইনি ভুক্তভোগীর পরিবার। গতকাল বিকালে আরমান শরীফ হত্যার বিচার দাবিতে সংবাদ সম্মেলন করেন ভুক্তভোগীর পরিবার।

ভুক্তভোগীর পরিবারের পহ্মথেকে সংবাদ সম্মেলনে মিডিয়া গণমাধ্যম করমীদের জানান নিহত আরমান শরীফের পিতা বীর মুক্তিযোদ্ধা ডাঃ মঞ্জুরুল হক গত ১১ই নভেম্বর ২০১৫ ইং সালে মোগরাপাড়া চৌরাস্তায় আপিয়া পাম্পে দেশি অস্ত্র নিয়ে ঝাপিয়ে পড়ে হাজী সোহাগ রনী ও তার সন্ত্রাস বাহিনী।

দিনদুপুরে দেশি অস্ত্র দিয়ে মারাত্মক ভাবে কুপিয়ে হত্যা করা হয় বলে জানিয়েছেন আরমান শরীফের বাবা। আরমান শরীফের বাবা আরও জানান যে আরমান শরীফের হত্যার মূলহোতা ভূমিদস্যু রককাতা হাজী সোহাগ রনীকে বারবার আসামি করার পরেও প্রশাসনের অবহেলায় ছাড় পেয়ে যাচ্ছে বলে জানিয়েছে।

এই ব্যাপারে যদি ভুক্তভোগীর পরিবার কোনো পদহ্মেপ নিলে প্রাণনাশেরর হুমকি এবং বাড়িঘর জ্বালিয়ে দিবে বলেন আরমান শরীফ হত্যার মুলহোতা মোরগাপাড়া ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী হাজী সোহাগ রনী।

বিগত সাত বছর ধরে বিভিন্ন প্রশাসনের ধারে ধরে বিচারের দাবিতে ঘুরে কোনো বিচার পাননী ভুক্তভোগীর পরিবার। ভুক্তভোগীর পরিবার এই নিষ্টুর ভাবে কুপিয়ে আরমান শরীফ হত্যার মুলহোতা হাজী সোহাগ রনী বিচার দাবিতে আইনের আওতায় আনার জন্য বিশেষ আহবান জানান ভুক্তভোগীর পরিবার।

খবরটি শেয়ার করুন....
© All rights reserved  2022 DesherGarjan
Design & Developed BY Subrata Sutradhar