মানিকগঞ্জে সরকারি হাসপাতালে ডিউটি ফাঁকি দিয়ে প্রাইভেটে ব্যস্ত ডাক্তার এমদাদুল হক সোনারগাঁয়ে জালিয়াতির মামলায় মোঃ মজিবুর রহমান গ্রেফতার রূপগঞ্জে অবৈধ গ্যাসলাইন বিস্ফোরনে জ্বলসে গেলো ভাড়াটিয়া আগামী কয়েকদিনের মধ্যে তেল সংকট কেটে যাবে: বাণিজ্যমন্ত্রী ফুলপুরে সড়ক দুর্ঘটনায় বাসের এক হেলপার নিহত, আহত শিশু সহ বেশকিছু যাত্রী সোনারগাঁয়ে আরমান হত্যার সাত বছর পেরিয়েও বিচার না পেয়ে সংবাদ সম্মেলন বড়াইগ্রামের পদ্মবিলের সৌন্দর্য নষ্ট করে চলছে পুকুর খনন আগামী নির্বাচনে জাতীয় পার্টির ভূমিকা থাকবে গুরুত্বপূর্ণ: লিয়াকত হোসেন খোকা এমপি  দেবরকে গলা টিপেই মে’রে ফেললেন ভাবি! ফুলপুরে সড়ক দুর্ঘটনায় আওয়ামীলীগ নেতা নিহত

ফুলপুরে সড়ক দুর্ঘটনায় বাসের এক হেলপার নিহত, আহত শিশু সহ বেশকিছু যাত্রী

তপু রায়হান রাব্বি ময়মনসিংহ জেলা প্রতিনিধি: একটু সচেতনতার অভাবে প্রতিদিনই ঘটছে মহাসড়কে দুর্ঘটনায়। চালকরা বেপরোয়াভাবে চালাচ্ছে গাড়ি। মানছেনা কোন নিয়ম কারণ। আবারো ময়মনসিংহের ফুলপুরে ১১ই মে রোজ বুধবার মর্মান্তিক সড়কদুর্ঘটনায় বাসের হেলপার আঃ মান্নান নিহত হয়েছে । এছাড়াও আহত হয়েছে শিশু সহ বেশকিছু যাত্রী।

জানা গেছে, বুধবার বেলা ১২টায় হালুয়াঘাট টু ময়মনসিংহ মহাসড়কের ফুলপুরের ইমাদপুর নামক স্থানে নাহিন ব্রিকস সংলগ্ন হালুয়াঘাট থেকে ঢাকাগামী ঢাকা মেট্রো-ব ১২-০৩৩৩ নাম্বারের একটি ইমাম পরিবহনের বাস, ঢাকাগামী আরেকটি বাসকে ওভারটেক করার সময় বিপরীত দিক থেকে আসা একটি খোলা ট্রাক ( ধানকাটার মেশিন বহকারী) কে সাইড দিতে গিয়ে রাস্তার পূর্ব পার্শ্বে পুকুরে উল্টে পড়ে যায।

তাৎক্ষণিক খবর পেয়ে ফুলপুরের ইউএনও শীতেষ চন্দ্র সরকার ও ফুলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আব্দুল্লাহ আল মামুন ঘটনা স্থলে উপস্থিত হন এবং এমন মর্মান্তিক দুর্ঘটনা দেখে দুঃখ প্রকাশ করেন। এসময় পুলিশ ও ফায়ার সার্ভিসের একটি টিম ও স্থানীয়দের সহায়তায় বাসের যাত্রীদের উদ্ধার কাজ চলান। পরে প্রায় দুই ঘণ্টা সময় বাস থেকে যাত্রীদের উদ্ধার অভিযান চালিয়ে সবাইকে উদ্ধার করেন। এ দুর্ঘটনায় বাসের হেলপার নিহত হয়। আহত হন শিশুসহ বেশ কিছু যাত্রী ।

নিহত হেলপারের বাড়ি ধোবাউড়া উপজেলার মুন্সিরহাট ইউনিয়নের সাতমারিকান্দা গ্রামের আব্দুল মান্নান (৪৫)। ফুলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আব্দুল্লাহ আল মামুন ঘটনার সত্যতা নিশ্চিত করে সংবাদকর্মী তপু রায়হান রাব্বিকে জানান, ইমাদপুরের সড়ক দুর্ঘটনায় আহতদেরকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।

আর যারা কম আহত বা স্বাভাবিক আছেন তাদের বাড়ি পাঠানোর ব্যবস্থা করা হয়।এছাড়াও নিহত হেলপার আঃ মান্নানের মৃতদেহ বর্তমানে ফুলপুর থানায় আছে। পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে এবং নিহতের অভিভাবক আসলে তাদের হাতে তুলে দেওয়া হবে।

তিনি আরো বলেন অপরদিকে একইদিনে সকাল বেলা মাওনা চৌরাস্তা হইতে গার্মেন্টসের ঝুট ভর্তী শেরপুর গামী পিকআপ, ঢাকা মেট্রো-ন,২০-৪৯০৮ সিংহেশ্বর ইউনিয়নের মোকামিয়া স্কুল এলাকা পার হয়ে হরিরামপুর কবর স্হানের পাশে নিয়ন্ত্রন হারিয়ে রাস্তার বাম পাশে উল্টে পড়ে যায়। তবে কোন হতাহত হয়নি।

খবরটি শেয়ার করুন....
© All rights reserved  2022 DesherGarjan
Design & Developed BY Subrata Sutradhar