মানিকগঞ্জে সরকারি হাসপাতালে ডিউটি ফাঁকি দিয়ে প্রাইভেটে ব্যস্ত ডাক্তার এমদাদুল হক সোনারগাঁয়ে জালিয়াতির মামলায় মোঃ মজিবুর রহমান গ্রেফতার রূপগঞ্জে অবৈধ গ্যাসলাইন বিস্ফোরনে জ্বলসে গেলো ভাড়াটিয়া আগামী কয়েকদিনের মধ্যে তেল সংকট কেটে যাবে: বাণিজ্যমন্ত্রী ফুলপুরে সড়ক দুর্ঘটনায় বাসের এক হেলপার নিহত, আহত শিশু সহ বেশকিছু যাত্রী সোনারগাঁয়ে আরমান হত্যার সাত বছর পেরিয়েও বিচার না পেয়ে সংবাদ সম্মেলন বড়াইগ্রামের পদ্মবিলের সৌন্দর্য নষ্ট করে চলছে পুকুর খনন আগামী নির্বাচনে জাতীয় পার্টির ভূমিকা থাকবে গুরুত্বপূর্ণ: লিয়াকত হোসেন খোকা এমপি  দেবরকে গলা টিপেই মে’রে ফেললেন ভাবি! ফুলপুরে সড়ক দুর্ঘটনায় আওয়ামীলীগ নেতা নিহত

সোনারগাঁয়ে জালিয়াতির মামলায় মোঃ মজিবুর রহমান গ্রেফতার

সোনারগাঁ প্রতিনিধি: সোনারগাঁও পৌরসভার ষোলপাড়া গ্রামের মৃতঃ ইয়াকুব আলীর ছেলে মোঃ মজিবুর রহমান ( ৬০ ) বিগত কয়েক বছর ধরে বিভিন্ন সময়ে সাধারণ মানুষের সাথে বিভিন্ন জালিয়াতি করে আসছে। অপরাদ সত্য প্রমাণিত হওয়ায় তাহার বিরুদ্ধে গ্রেফতারী ওয়ারেন্ট জারি হয়। গত ১০ /০ ৫ / ২০২২ ইং তারিখে মোঃ মজিবুরকে সোনারগাঁ থানা পুলিশ গ্রেফতার করে আদালতে প্রেরণ করেন।

জালিয়াতির বাবা বলা হয় মোঃ মজিবুরকে বিভিন্ন সময়ে ভিন্ন ভিন্ন রুপে নিজেকে প্রতিষ্ঠিত করে সাধারণ মানুষের হ্মতি করে আসছে জালিয়াতির বাবা মজিবুর রহমান। অপরাধমূলক জালিয়াতির বংশ প্রস্তাবনার উদ্দেশ্যে জালিয়াতি করিয়া বাদীর পরিবর্তে অন্য লোককে ভাড়া করাইয়া বাদীর স্বাক্ষর ও ছবি সহ সকল তথ্য অন্য দলিলের গদ তারিখ ব্যবহার করিয়া জালিয়াতি করে মজিবুর রহমান।

জালিয়াতির বাবা মজিবুর রহমান বিভিন্ন জাল দলিল করে যাহার নং ৩১৫৭ , তারিখ ২৩/০২/২০২১ইং তারিখে সৃজন করে দেয় জালিয়াতির বাবা মজিবুর রহমান। এছাড়াও বির্জিত দলিলের নাম ও তারিখ ব্যবহার করিয়া বিগত ২৩/০২/২০২১ ইং তারিখের ৩১৫৭ নং বায়না ও রদনামা দলিলের তারিখ ও নাম্বার ব্যবহার করে মোঃ মজিবুর রহমান ( ৬০ )। উক্ত নামজারী মোকাদ্দমা নং ৭৭২৩ / ২০২১ ইং মূলে বিগত ১৫ / ০৬ / ২০২১ ইং তারিখে প্রতারণামূলক ভাবে নামজারি হাছিল করে নেয় প্রতারক মজিবুর রহমান।

প্রকৃতপক্ষে বাদী কখনো উক্ত জমি কাহারো নিকট বিক্রি করে নাই। উক্ত জালিয়াতির ঘটনা প্রকাশিত হয়েছে বলে বাদীকে বিভিন্ন সময়ে ফোনে এবং তার সন্ত্রাস বাহিনী দিয়ে মারধরের হুমকি ও ভয়-ভীতি দেখিয়ে আসছে জালিয়াতির বাবা মজিবুর রহমান। উক্ত জালিয়াতির কারণে মজিবুরের বিরুদ্ধে আইনের ৪৬৭/৪৬৮/৪২০/৪০৬/১০৯/৫০৬ ধারায় মামলা হয়। উক্ত ঘটনা জালিয়াতি অপরাদ সত্য প্রমাণিত হওয়ায় তাহার গ্রেফতারী ওয়ারেন্ট জারি করা হয়। তাহার বিরুদ্ধে মামলার ধারায় উল্লেখ থাকে যে, পৌরসভার ভূমি অনেক লাভবান এবং দামী।

উক্ত ভূমি লোভনীয় হওয়ায় ভূমি দস্যু মোঃ মজিবুর রহমান বাদীগনের স্বত্ব দখলীয় ভূমি দুর্লোভের বশবর্তী হইয়া নালিশা ভূমি আত্মসাৎ করার অসৎ উদ্দেশ্যে নালিশা দলিলটি কব্জা করে এবং সেটা ব্যবহার করিয়া নামজারী হাছিল করে। জেলা-সাবেক ঢাকা, সোনারগাঁ থানার অন্তর্গত  সাবেক নোয়াইল হালে আমিনপুর মৌজাস্হিত সি . এস খতিয়ান নং ৬৯ , এস . এ . খতিয়ান নং ৪৮, আর.এস ৯৯, খতিয়ানের সি . এস / এস . এ দাগ নং ৪১ , আর এস দাগ নং ৪৭ এর ১ দাগে ২৬ শতাংশের ১৬.৫০ শতাংশ নালিশী ভূমি।

খবরটি শেয়ার করুন....
© All rights reserved  2022 DesherGarjan
Design & Developed BY Subrata Sutradhar