মানিকগঞ্জে সরকারি হাসপাতালে ডিউটি ফাঁকি দিয়ে প্রাইভেটে ব্যস্ত ডাক্তার এমদাদুল হক সোনারগাঁয়ে জালিয়াতির মামলায় মোঃ মজিবুর রহমান গ্রেফতার রূপগঞ্জে অবৈধ গ্যাসলাইন বিস্ফোরনে জ্বলসে গেলো ভাড়াটিয়া আগামী কয়েকদিনের মধ্যে তেল সংকট কেটে যাবে: বাণিজ্যমন্ত্রী ফুলপুরে সড়ক দুর্ঘটনায় বাসের এক হেলপার নিহত, আহত শিশু সহ বেশকিছু যাত্রী সোনারগাঁয়ে আরমান হত্যার সাত বছর পেরিয়েও বিচার না পেয়ে সংবাদ সম্মেলন বড়াইগ্রামের পদ্মবিলের সৌন্দর্য নষ্ট করে চলছে পুকুর খনন আগামী নির্বাচনে জাতীয় পার্টির ভূমিকা থাকবে গুরুত্বপূর্ণ: লিয়াকত হোসেন খোকা এমপি  দেবরকে গলা টিপেই মে’রে ফেললেন ভাবি! ফুলপুরে সড়ক দুর্ঘটনায় আওয়ামীলীগ নেতা নিহত

মানিকগঞ্জে সরকারি হাসপাতালে ডিউটি ফাঁকি দিয়ে প্রাইভেটে ব্যস্ত ডাক্তার এমদাদুল হক

দৌলতপুর (মানিকগঞ্জ) প্রতিনিধি: জানা গেছে, ডাক্তার এমদাদুল হক ঢাকা মেডিক্যাল হাসপাতাল থেকে নিজ জেলার মানিকগঞ্জের দৌলতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গত (১৬ এপ্রিল) যোগদান করে। এরপর তিনি নিজ কর্মস্থলে ডিউটি না করে মানিকগঞ্জ শহরের বিভিন্ন প্রাইভেট হাসপাতালে রোগী দেখে ব্যস্ত সময় পার করছে। সরকারি নিয়ম অনুযায়ী সকাল ৮ টা থেকে দুপুর আড়াইটা পর্যন্ত ডিউটি করার কথা থাকলেও তা তোয়াক্কা না করে ডাক্তার এমদাদুল হক অধিক টাকার লোভে প্রাইভেট হাসপাতালে ডিউটি করছে।

গতকাল ( ১২মে ) বৃহস্পতিবার দৌলতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সরেজমিনে গিয়ে দেখা যায়, ডাক্তার এমদাদুল তার নিজ কর্মস্থলে ন্ইে। তিনি সরকারি হাসপাতালে ডিউটি ফাঁকি দিয়ে মানিকগঞ্জ প্রাইভেট হাসপাতালে রয়েছে।

এসময় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা  কর্মকর্তা তাকে ফোন করে দ্রত হাসপাতালে আসতে বলে। হাসপাতালের হাজিরা খাতায় ডাক্তার এমদাদুল হকের এপ্রিল মাসের ২৭ তারিখ পর্যন্ত স্বাক্ষর রয়েছে। ইদের পরে তিনি সরকারি হাসপাতালে ডিউটিতে না গিয়ে মানিকগঞ্জে প্রাইভেট হাসপাতালেই দায়িত্ব পালন করে যাচ্ছে।

এ প্রসঙ্গে ডাক্তার এমদাদুল হক বলেন, আমি (১৬ এপ্রিল) ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতাল থেকে দৌলতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যোগদান করেছি। আমি নিয়মিত সরকারি ডিউটি করছি। মনের ভুলে হাজিরা খাতায় স্বাক্ষর করা দেয়া হয়নি। গত বৃহস্পতিবারও আমি হাসপাতালেই ডিউটি করেছি। যখন স্যার আমাকে ফোন দিয়েছিলেন তখন একটু বাহিওে ছিলাম।

এ ব্যাপারে দৌলতপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার শাহ আলম সিদ্দিক বলেন, যেহেতু সরকারি অফিস। অবশ্যই হাজিরা খাতায় স্বাক্ষর করতে হবে। যেহেতু হাজিরা খাতায় তার স্বাক্ষর নেই তারমানে তিনি অনুপস্থিত ছিলেন। অবশ্যই তাকে এ বিষয়ে কারণ দর্শানো নোটিশ করা হবে।

খবরটি শেয়ার করুন....
© All rights reserved  2022 DesherGarjan
Design & Developed BY Subrata Sutradhar