আশুলিয়ায় উগ্র মৌলবাদ ও জঙ্গীবাদের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল ও সমাবেশ

ইমদাদুল হক, আশুলিয়া প্রতিনিধি: ঢাকার সাভারস্থ আশুলিয়ায় উগ্র মৌলবাদ ও জঙ্গীবাদের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১৯ অক্টোবর) বিকালে আশুলিয়া থানা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে অনুষ্ঠান সম্পন্ন হয়। আশুলিয়ার বাইপাইলে আরএমএসটি টাওয়ারের সামনে দিয়ে বিক্ষোভ মিছিলটি শুরু হয়। ঢাকা-চন্দ্রা মহাসড়ক ধরে বিক্ষোভ মিছিলটি ঢাকা ইপিজেড এর নতুন গেট থেকে ঘুরে আবার বাইপাইলে এসে শেষ হয়।

আশুলিয়া থানা আওয়ামী লীগের আহবায়ক ফারুক হাসান তুহিন এবং যুগ্ম-আহবায়ক স্বনির্ভর ধামসোনা ইউপি চেয়ারম্যান মোহাম্মদ সাইফুল ইসলামের নেতৃত্বে বিক্ষোভ মিছিলে আরও উপস্থিত ছিলেন-সাভার উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান শাহাদাৎ হোসেন খান, শিমুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজহারুল ইসলাম সুরুজ, আশুলিয়া ইউপি চেয়ারম্যান শাহাবুদ্দিন মাদবর, পাথালিয়া ইউপি চেয়ারম্যান পারভেজ দেওয়ান, ইয়ারপুর ইউপি চেয়ারম্যান সৈয়দ আহমেদ ভুইয়া, পাথালিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোয়াজ্জেম হোসেন, ইয়ারপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান শাহেদ, ঢাকা জেলা উত্তর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি হাজী ইমতিয়াজ উদ্দিন, আশুলিয়া থানা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শহীদুল্লাহ মুন্সী, আশুলিয়া থানা যুবলীগের আহবায়ক কবির হোসেন সরকার, আশুলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক হোসেন আলী মাষ্টার, ঢাকা জেলা উত্তর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম, সাবেক সহ সভাপতি আশুলিয়া থানা শ্রমিক লীগ ও আশুলিয়া থানা যুবলীগ নেতা আব্দুল্লাহ আল মামুন প্রমুখ।

সহ আওয়ামী লীগের সহযোগী সংগঠনের নেতাকর্মীরা। বিক্ষোভ মিছিল শেষে প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন আশুলিয়া থানা আওয়ামী লীগের আহবায়ক ফারুক হাসান তুহিন এবং যুগ্ম-আহবায়ক মোহাম্মদ সাইফুল ইসলাম।

এসময় তারা জানান, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দক্ষ নেতৃত্বে দেশ যখন এগিয়ে চলেছে, ঠিক এই সময় তারেক রহমান এর ষড়যন্ত্রমূলক নির্দেশনায় বিএনপি-জামাত ও উগ্র মৌলবাদী গোষ্ঠী দেশে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট করার চক্রান্তে লিপ্ত রয়েছে। এরা দেশকে অস্থিতিশীল করে পেছনের দরজা দিয়ে ক্ষমতায় আসতে চায়।

কিন্তু আমরা আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের নেতাকর্মীরা তা হতে দেবো না। এসব উগ্র মৌলবাদী গোষ্ঠী এবং জঙ্গীবাদের মুলোৎপাটনে আমরা একসাথে কাজ করে যাবো।

খবরটি শেয়ার করুন....
© All rights reserved  2021 DesherGarjan
Design & Developed BY Subrata Sutradhar
%d bloggers like this: