সাটুরিয়ায় অসত্য সংবাদ প্রকাশের প্রতিবাদে আওয়ামী লীগের প্রতিবাদ সভা

নিজেস্ব প্রতিবেদক: মানিকগঞ্জের সাটুরিয়ায় অসত্য  সংবাদ প্রকাশ ও  অপপ্রচার চালানোর প্রতিবাদে বিক্ষোভ  সহ প্রতিবাদ সভা  করেছে দরগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগ। এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাটুরিয়া উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও দরগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আলাউদ্দিন মাষ্টার বুধবার (২৭ আগস্ট) বিকেলে দরগ্রাম ইউনিয়ন পরিষদ চত্তরে এ প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

প্রতিবাদ সভায় দরগ্রাম ইউনিয়ন পরিষদের ইউপি চেয়ারম্যান আলাউদ্দিন মাষ্টার অভিযোগ করেন তার বিরুদ্ধে সম্প্রতি কিছু পত্রিকা, অনলাইন, ও ফেসবুক আইডিতে মিথ্যা ও ভিত্তিহীন সংবাদ প্রকাশ করা হয়েছে। উক্ত সংবাদে তীব্র প্রতিবাদ জানান তিনি।

দরগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত  সভাপতি মোঃ আব্দুল হামিদের সভাপতিত্বে উক্ত প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের যুব ও ক্রীয়া বিষয়ক সম্পাদক মোঃ ওয়াসিমুল বারী মিলু, উপজেলা জাসদের সাধারণ সম্পাদক  বীরমুক্তিয়োদ্ধা মোঃ বদিউল আলম টিপু,দরগ্রাম ইউনিয়ন আওয়ামীলীগ সাবেক সাধারণ সম্পাদক মমীনুর বকস আবুল।

উপজেলা যুবলীগ সহ-সভাপতি মোঃ আলতাফ হোসেনে উপস্থাপনায় আরও বক্তব্য রাখেন আওয়ামীলীগের নেতা মোঃ মতিয়ার রহমান, আনোয়ার হোসেন মেম্বার, শফিকুল ইসলাম শিবলু, সাইফুল ইসলাম এডিসন, বাবুল হোসেন, আব্দুর রহমান, মজিবুর রহমান, সিদ্দিকুর রহমান প্রমুখ।

বক্তারা আলাউদ্দীন চেয়ারম্যান কে সৎ, যোগ্য,  প্রকৃত আওয়ামীলীগ নেতা, ও জনপ্রিয় উল্লেখ করে বলেন, একটি  মহল আগামী নির্বাচন উপলক্ষে ঘোলা পানিতে মাছ শিকার করতে ষড়যন্ত্র করে যাচ্ছে, তাই সবাইকে সচেতন থাকতে হবে।

খবরটি শেয়ার করুন....
© All rights reserved  2021 DesherGarjan
Design & Developed BY Subrata Sutradhar
%d bloggers like this: