কয়রায় বাবা-মা মেয়ের খুনিদের বিচারের দাবিতে মানববন্ধন

কয়রা (খুলনা) প্রতিনিধি: খুলনার কয়রা উপজেলার ঘুগরাকাটী ফাজিল ডিগ্রী মাদ্রাসার উদ্যোগে  বৃহস্পতিবার  সকাল ১১ ঘটিকায় কয়রা উপজেলার ঘুগরাকাটী বাজারে অত্র মাদ্রাসার মেধাবী শিক্ষার্থী হাবিবা সুলতানা টুনি ও তার বাবা-মা নৃশংসভাবে হত্যার বিচারের দাবিতে মানববন্ধন পালিত হয়েছে।

মানববন্ধনটি ঘুগরাকাটি ফাজিল ডিগ্রী মাদ্রাসা সকল ছাত্র-ছাত্রীদের উদ্যোগে পালিত হয়েছে শিক্ষার্থীরা জানান তারা তাদের সহপাঠী হাবিবা সুলতানা টুনি ও তার বাবা-মাকে গত  মঙ্গলবার  নৃশংসভাবে হত্যা করে পুকুরে ফেলে রাখে  দুরবৃত্তরা এই হত্যাকাণ্ডের বিচারের দাবিতে মানববন্ধন পালিত হয়েছে।

শিক্ষার্থীরা জানান, তারা তাদের সহপাঠী হাবিবা সুলতানা টুনি ও তার বাবা-মা নিশংসিত হত্যাকান্ডের সাথে জড়িত হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি জানান।

মানব বন্ধন অনুষ্ঠানে বক্তব্য রাখেন অত্র প্রতিষ্ঠানের অধ্যক্ষ মাওলানা জাহাঙ্গীর হোসেন, মাদ্রাসার সহ-সভাপতি মাওলানা ওসমান গনি, অধ্যাপক মাওলানা সুজাউদ্দিন মাওলানা আশরাফ আলী, মাওলানা রফিকুল ইসলাম, ও ইংরেজি প্রভাযক শরিফ হোসেন।

উক্ত মানববন্ধনেড আরো বক্তব্য রাখেন মাদ্রাসা ছাত্র-ছাত্রীবৃন্দ এসময় বক্তারা ও শিক্ষার্থীরা বলেন তারা হাবিবা সুলতানা টুনি ও তার বাবা-মার নৃশংভাবে হত্যাকারীদের শাস্তি দাবি জানান এসময় তারা আরো বলেন আর যেন কোন শিশু হত্যা না হয়। মানববন্ধনে বক্তারা ও শিক্ষার্থীরা হাবিবা সুলতানা টুনি ও তার বাবা-মা নিশংসিত হত্যাকারীদের দ্রুত বিচার পায় সেজন্য তারা কতৃপকের সকলের দৃষ্টি দাবি জানান।

খবরটি শেয়ার করুন....
© All rights reserved  2021 DesherGarjan
Design & Developed BY Subrata Sutradhar
%d bloggers like this: